কলকাতা

বেয়াইয়ের সঙ্গে পরকীয়া, স্বামীকে বিষ খাইয়ে খুন, আত্মসমর্পণ স্ত্রীর
 

নিজস্ব প্রতিনিধি, বরানগর: বেয়াইয়ের সঙ্গে চলছিল পরকীয়া সম্পর্ক। তাই নিয়ে অশান্তির জেরে খাবারে বিষ মিশিয়ে স্বামীকে খুন করল স্ত্রী। ঘটনার দু’দিন পর স্ত্রী নিজেই থানায় হাজির হয়ে পুলিসের কাছে খুনের ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে। পুলিস জানিয়েছে, মৃতের নাম সুরজ আলি (৪২)। বৃহস্পতিবার সকালের এই ঘটনায় নিমতায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। এরপর পুলিস মৃতদেহ উদ্ধারে গেলে স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। অভিযুক্তদের শাস্তির দাবিতে পচাগলা মৃতদেহ দীর্ঘ সময় আটকে রাখা হয়। পরে পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিমতার ফতুল্লাপুরের গোলবাগান আব্দুল আজিজ রোডের বাসিন্দা সুরজ। তাঁর স্ত্রীর নাম সায়মা বিবি। পেশায় ব্যবসায়ী সুরজের সঙ্গে তাঁর স্ত্রীর মাঝেমধ্যেই অশান্তি হতো। বছর দুই আগে সায়মা স্বামীর বিরুদ্ধে থানায় বধূ নির্যাতনের মামলাও করেছিল। পরে অবশ্য তা মিটে যায়। বছর দুয়েক আগে এই দম্পতির ছেলে মহম্মদ মিরাজের সঙ্গে পোলেরহাটের এক যুবতীর বিয়ে হয়। এরপরই নতুন করে শুরু হয় অশান্তি। বেয়াইয়ের সঙ্গে সায়মা বিবি সম্পর্কে জড়িয়ে পড়ে বলে অভিযোগ। তাই নিয়ে সুরজের সঙ্গে প্রায়শই ঝামেলা হতো। সেইমতো কয়েক দিন আগে বাড়িতে প্রচণ্ড অশান্তি হয়। গত মঙ্গলবার স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনতে নাবালক বোনকে নিয়ে শ্বশুরবাড়িতে গিয়েছিল মিরাজ। বাড়িতে ছিল সুরজ ও সায়মা। ওই রাতে খাবারের সঙ্গে সায়মা বিষ মিশিয়ে স্বামীকে খাইয়ে দেয়। এরপর সে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। গত দু’দিন ধরে সায়মা বারাকপুরের বিভিন্ন রাস্তায় ঘোরাঘুরি করে। বৃহস্পতিবার সকালে সে নিমতা থানায় হাজির হয়ে স্বামীকে খুন করার কথা জানায়। সেইমতো পুলিস তাদের বাড়িতে পৌঁছে ঘর থেকে সুরজের পচাগলা দেহ উদ্ধার করে। খবর পেয়ে ছেলে ও মেয়ে বাড়িতে ফিরে আসে। 
মৃতের মেয়ে বলেন, এদিন সকালে মা মামাতো ভাইকে ফোন করেছিল। বলেছিল, বাবাকে খুন করেছে। থানায় আত্মসমর্পণ করতে যাচ্ছে। তার থেকেই আমরা জানতে পারি। বাড়িতে এসে দেখি বাড়ির সামনে লোকজন জড়ো হয়ে আছে। প্রতিবেশী তসলিমা বিবি বলেন, মঙ্গলবার দুপুরের পর ওই বাড়িতে কাউকে দেখিনি। ভেবেছিলাম কোথাও গিয়েছে। সকালে দুর্গন্ধ ছড়ানোর পাশাপাশি পুলিস আসায় আমাদের সন্দেহ হয়। পরে দেখি ঘরের মধ্যে সুরজের দেহ পড়ে আছে। আমরা অভিযুক্তের কঠোর সাজা চাই। পুলিস জানিয়েছে, সায়মা বিবিকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় মৃতের ছেলের শ্বশুরের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। 
1d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা