বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

গলসিতে রাস্তার কাজ বন্ধ করলেন গ্রামবাসীরা

সংবাদদাতা, মানকর: নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ তুলে রাস্তা সংস্কার বন্ধ করে দিলেন গ্রামবাসী। শুক্রবার গলসি-১ ব্লকের রণডিহা এলাকায় এই ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের দাবি মেনে ফের কাজ শুরু হয়।
পূর্ব বর্ধমান জেলা পরিষদের তরফে এখানকার বাউড়িপাড়া থেকে শ্মশান এলাকা পর্যন্ত ১.৮ কিমি রাস্তা হচ্ছে। রাস্তার জন্য ৭৫ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে। এদিন রাস্তার কাজ চলার সময় গ্রামের কিছু মানুষ অভিযোগ তোলেন, নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ হচ্ছে। তাঁদের আরও অভিযোগ, প্রয়োজনীয় সামগ্রী যথাযথ দেওয়া হচ্ছে না। ঠিকাদারি সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তাঁরা কাজ বন্ধ করে দেন। স্থানীয়দের অভিযোগ, নতুন রাস্তা যেভাবে করার কথা, সেভাবে কাজ হচ্ছে না। না খুঁড়েই কাজ করা হচ্ছে। পুরনো রাস্তার উপরই পিচ ঢালা হচ্ছে। তাঁদের আশঙ্কা, এভাবে কাজ হলে কয়েকদিনের মধ্যে রাস্তাটি ফের বেহাল হয়ে পড়বে।
স্থানীয় পঞ্চায়েত প্রধান অনুপকুমার মেটে বলেন, এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি মেনে জেলা পরিষদ থেকে রাস্তাটি করা হচ্ছে। ফের গ্রামের বাসিন্দাদের দাবি মেনে কাজ শুরু হয়েছে। গলসি-১এর বিডিও জয়প্রকাশ মণ্ডল বলেন, বিষয়টি আমার জানা ছিল না। খোঁজ নিয়ে দেখা হবে।

24th     February,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ