Bartaman Patrika
বিনোদন
 
 

বক্সঅফিসে ‘ভারত’ সুপারহিট। রবিবার ক্রিকেট ওয়ার্ল্ড কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচে ভারতকে সমর্থন জানিয়ে ট্যুইটারে সলমন নিজের ছবি পোস্ট করলেন। বলাই বাহুল্য এই সল্লর পোস্ট করা এই ছবি যথারীতি ইন্টারনেটে ভাইরাল।

 হিন্দি ছবিতে অভিনয়ই লক্ষ্য কলেজ স্ট্রিটের বাঙালি মেয়ের

নামের বানানটাই এমন (Reeva Chaudary) যে কে বলবে এই মেয়ে বাঙালি! তার ওপর কথা বলার টানও বাংলা ঘেঁষা নয়। বেশ স্বচ্ছন্দ্য হিন্দি আর ইংরেজিতে। তবে যে শুনলাম কলকাতার বাঙালি মেয়ে জি টিভির নতুন ধারাবাহিক ‘হামারি বহু সিল্ক’-এর মুখ্য চরিত্রে। কলকাতার মেয়ে বলেই কি বাঙালি বলে চালিয়ে দিচ্ছে! নাকি এই ধারাবাহিকের বিষয়রবস্তুর মতো এখানেও কোনও ভয়েস ওভার আর্টিস্টের কেরামতি! মধ্যবিত্ত পরিবারের স্মার্ট তরুণী পাখি। যে কোনও ব্যক্তির কণ্ঠস্বর নকল করার একটা অদ্ভুত ক্ষমতা আছে তাঁর। পরিবারের পাশে দাঁড়ানোর জন্য তার একটা চাকরি চাই। অথচ কিছুতেই ভালো কোনও কাজের সন্ধান পাচ্ছে না সে। অন্যদিকে নাতাশা সুন্দরী, কিন্তু তার কণ্ঠস্বর একেবারেই সুরেলা নয়। নাতাশা বি-গ্রেড ছবির নায়িকা। কিন্তু কণ্ঠস্বরের জন্য অনেক ছবি হাতছাড়া হয়ে যাচ্ছে তার। পাখি সিদ্ধান্ত নেয় নাতাশার ডাবিং সে করে দেবে। তাতে দু’জনেরই লাভ। অর্থের সংস্থান করতে পারবে পাখি আর খুশি হবে নাতাশার ভক্তরা। কিন্তু পাখির এই অফবিট কেরিয়ার বাছাই কি তার পরিবার মেনে নেবে? শ্বশুরবাড়িতে তার পেশা জানার পর পাখি কি ভালো ব্যবহার পাবে? এসব প্রশ্ন নিয়ে এই মাসেই শুরু হয়েছে ‘হামারি বহু সিল্ক’। আর সেই ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র নাতাশার ভূমিকায় অভিনয় করছেন কলেজ স্ট্রিটের বাঙালি কন্যা রেবা চৌধুরী।
রেবা বাঙালি মেয়েদের খুব কমন নাম। অথচ ইনি উচ্চারণ করছেন রিভা! ব্যাপারখানা কী? একটু চেপে ধরতেই পরিষ্কার হল রহস্যটা। আসলে এক জ্যোতিষীর পরামর্শে নিউমারোলজি অনুসারে নিজের নামের বানান পরিবর্তন করেছেন তিনি। এটা তাঁর ডেব্যু ধারাবাহিক। মায়ের জন্যই অভিনয় জগতে আসা। রিভার মা চাইতেন যে মেয়ে একদিন সিরিয়ালে অভিনয় করবে। অনেকটা মায়ের স্বপ্ন সফল করতেই কলকাতা থেকে মুম্বই আসা মেয়ের। কিন্তু সবটা এত সহজে হয়নি। মুম্বই এসে টুকটাক মডেলিং করলেও ছবিতে কিছুতেই সুযোগ পাচ্ছিলেন না। ক্রমেই হতাশা গ্রাস করছিল তাঁকে। এই বছরের শুরুটাও হয় খুবই খারাপভাবে। জানুয়ারি মাসে রিভার জীবনের সবথেকে বড় সমর্থক মায়ের মৃত্যু হয়। প্রথমে ভেঙে পড়লেও পরে ছবিতে অভিনয়ের আশা ছেড়ে মায়ের কথামতো ধারাবাহিকে নিজের ভাগ্য পরীক্ষায় নামেন। আর শেষমেষ এখানেই তাঁর ভাগ্যে শিকে ছেঁড়ে। রিভা বলছেন, ‘প্রথমে ভেবেছিলাম এই বছরটা বুঝি সবথেকে খারাপ বছর হবে। ছোটবেলায় আমি জি উচ্চারণ করতে পারতাম না। আর ভাগ্যের কী পরিহাস দেখুন, এখন সেই চ্যানেলেই আমি লিড চরিত্র করছি’।
কলকাতায় পার্থসারথী ভট্টাচার্যের কাছে অ্যাক্টিং ওয়ার্কশপ করেছেন রিভা। গত চার বছর ধরে মুম্বইতে রয়েছেন। মুম্বইতে এসে অতুল মোঙ্গিয়ার অভিনয়ের ওয়ার্কশপে নিয়মিত যাচ্ছেন। এখানে এসে প্রথমে তার বেশ অসুবিধাও হতো। রিভার কথায়,‘আমাকে সকলেই বলত তুই গান গেয়ে গেয়ে কথা বলিস। বাংলার টানটা ছিল। তারপর নিয়মিত ডিকশন ক্লাস করতাম। আর এখন হিন্দিতে সড়গড় হতে গিয়ে বাংলায় কথা বলা পুরোপুরি বন্ধ করে দিয়েছি।’ অভিনয়ের জন্য এই ধারাবাহিকের পরিচালকের কাছেও কৃতজ্ঞ রিভা। পড়াশোনা আর্যকন্যায়। হেদুয়াতে নিয়মিত সাঁতার কাটতেন। অভিনয় তাঁর প্যাশন। মা চাইলেও সিরিয়াল করতে তাঁর মন সায় দিত না। ‘কিন্তু ছবিতে যখন হচ্ছে না, তখন ধারাবাহিকে অভিনয় করতে অসুবিধা কোথায়। আর এ তো সর্বভারতীয় চ্যানেল’, সাফ স্বীকারোক্তি রিভার।
‘হামারি বহু সিল্ক’-এর নাতাশা চরিত্রটা বাঙালি। নাতাশা মিত্র। তাই মাঝে মাঝে বাংলা কথাও তাঁর মুখে শোনা যাবে। ‘লোকে কী বলবে’ এটা ভাবতে ভাবতেই অনেক মহিলা পেশা নির্বাচন করতে ভয় পান। একটু অন্যরকম পেশা হলেই পুরুষশাসিত সমাজ তাদের ‘চরিত্র’ নিয়ে প্রশ্ন তোলেন। রিভার প্রশ্ন,‘কোনটা ঠিক আর কোনটা ভুল সেটা কে ঠিক করে দেবে? কে-ই বা ঠিক করে দেবে কোন কেরিয়ার অপশনটা বাছা উচিত? এই ধারাবাহিক সেই প্রশ্নগুলোই তুলছে। আর আমার সঙ্গে পাখির একটা অম্লমধুর সম্পর্কও এই ধারাবাহিকের আকর্ষণ।’ এই ধারাবাহিকের আর এক চরিত্র নকস পারেখ (জান খান)। জান, রিভা আর পাখির ভূমিকাভিনেত্রী চাহত পাণ্ডের মধ্যে কোনও ত্রিকোণ প্রেমের সম্পর্ক থাকবে কিনা সেটা অবশ্য এখনই খোলসা করতে চাইলেন না কেউ। তবে মুম্বইতে থাকতে হচ্ছে বলে কলকাতার খাবারকে খুব মিস করেন রিভা। ‘কলেজ স্ট্রিটে বাড়ির বাইরে বেরলেই যা ফুচকা খেতাম, সেরকম টেস্টি ফুচকা এখানে পাচ্ছি না। যাই বলুন বাংলার খাবারের সঙ্গে কারও তুলনা হয় না’, সরল স্বীকারোক্তি মুম্বইতে ভাগ্যান্বেষণে যাওয়া বাঙালি অভিনেত্রীর। আর সিরিয়ালে এখন যতই অভিনয় করুন তাঁর আসল লক্ষ্য যে হিন্দি ছবিতে অভিনয় সেটা জানাতেও ভুললেন না। তবে আপাতত মন দিয়ে অভিনয় করছেন আর বাংলার মানুষ কীভাবে তাঁকে গ্রহণ করেন সেটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন রিভা। নিজের শহরের মানুষের আশীর্বাদ চাইতে আজ ধারাবাহিকের প্রচারে শহরে উপস্থিত থাকবেন তিনি।
সন্দীপ রায়চৌধুরী, মুম্বই
17th  June, 2019
 বৃষ্টির পাশে দাদারা

  সাড়ে পাঁচ বছরের এক শিশু। নাম বৃষ্টি বসু। হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই একরত্তির শরীরে বাসা বেঁধেছে বিটা থ্যালাসেমিয়া মেজর। মধ্যবিত্ত পরিবারের পক্ষে তার চিকিৎসার বিপুল খরচ সামলানো সম্ভব নয়। তবে বৃষ্টিকে হারতে দেননি এই শহরের কয়েকজন সঙ্গীত শিল্পী।
বিশদ

ঋতুপর্ণার নতুন ছবি

 নতুন ছবি করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বিউটিফুল লাইফ’। পরিচালক আর ডি নাথ। ছবি সম্পর্কে এখনই বিশেষ মুখ খুলতে চাইছেন না। তাঁদের মতে, ‘ছবিটা আসলে একটি জীবন থেরাপি যা মানুষের মন ভালো করে দেবে।’ এই ছবিতে ঋতুপর্ণাকে একজন ভাস্করের চরিত্রে দেখা যাবে।
বিশদ

 খুদেদের বাংলা চ্যানেল রঙিন টিভি

 ইংরেজি কিংবা হিন্দি ভাষায় টেলিভিশনের পর্দায় বাচ্চাদের জন্য চ্যানেল দেখে আমরা অভ্যস্ত। সাধারণত বাংলা চ্যানেলগুলোতে বাচ্চাদের জন্য নির্ধারিত কিছু সময়ে অনুষ্ঠান দেখানো হয়। এবার আর ‘কিছু সময়’ নয়, বাচ্চাদের জন্য বাংলা ভাষায় আস্ত ২৪ ঘণ্টার চ্যানেল ‘রঙিন টিভি’ নিয়ে এল বিশ্বাস মিডিয়া সলিউশনস প্রাঃ লিঃ।
বিশদ

 আকাশ আটে লেজেন্ডস সিজন থ্রি

 প্রথম দুটো সিজনের অসাধারণ সাফল্যের পর আকাশ আট চ্যানেলে শুরু হল কথায় গানে সাজানো দ্য লেজেন্ডস সিজন থ্রি। ১৩ জুন থেকে শুরু হয়েছে এইবারের মরশুম। তিন নম্বর সিজনে অনেক নতুনত্ব থাকছে। তবে এই সিজনের সবচেয়ে বড় চমক উপস্থাপক বদল। লেজেন্ডসের প্রথম দুই সিজনের সঞ্চালক ছিলেন শ্রীজাত।
বিশদ

 ৩৫ কোটি বিনিয়োগ আমিরের

 ছবি ফ্লপ করলেও মিস্টার পারফেকশনিস্ট নিজের ব্যবসা বাড়ানোর উদ্যোগ নিয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের সান্তাক্রুজে নিজের নতুন অফিসের কিনেছেন আমির খান। শোনা যাচ্ছে, এই সম্পত্তি কিনতে তিনি খরচ করেছেন ৩৫ কোটি টাকা। আমির খান প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের নামেই এই সম্পত্তি কেনা হয়েছে বলে খবর।
বিশদ

 ‘শ্বশুরবাড়ি হোক এক্কেবারে বাড়ির মতো’

অনেকক্ষণ ধরে ঘুমোনো যাবে, খুব বেশি কাজ-টাজ করতে হবে না, শ্বশুর ভালো হবে, শাশুড়ি ভালো হবে, বর কথা শুনবে — ‘এক্কেবারে ঠিক বাড়ির মতো’ একটি শ্বশুরবাড়ির স্বপ্ন ইতিমধ্যেই দেখতে শুরু করেছেন ঐশ্বর্য সেন। সেইসঙ্গে দায়িত্ব নেওয়ার ব্যাপারেও সচেতন। বলেই ফেললেন, ‘দায়িত্ব তো নিতেই হবে। সেটা আমি জানি। তার জন্য আমি রেডি।
বিশদ

 ‘পানিপথ’-এ জিনাত

 দীর্ঘদিন পর আবার বড় পর্দায় ফিরছেন জিনাত আমান। আশুতোষ গোয়াড়িকরের ‘পানিপথ’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন এই বর্ষীয়ান অভিনেত্রী। ছবিতে মারাঠা যোদ্ধা সদাশিবরাও ভাউয়ের চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। আর সাকিনা বেগমের চরিত্রে দেখা যাবে জিনাত আমানকে।
বিশদ

 একসঙ্গে শাহরুখ ও আরিয়ান

  ছবিতে অভিনয় নয়, তবে দীর্ঘদিন পর আবার ছবিতে একসঙ্গে ভয়েস ওভার করবেন বাবা ও ছেলে। বলা হচ্ছে শাহরুখ খান ও তাঁর ছেলে আরিয়ান খানের কথা। আগামী মাসেই মুক্তি পাবে ডিজনি প্রযোজিত ‘দ্য লায়ন কিং’। ১৯৯৪ সালের একই নামের অ্যানিমেশন ছবিটির রিমেক এই ছবি।
বিশদ

 নজর রাখুন চমকে

  স্টার জলসার নজর ধারাবাহিকে আসছে নতুন চমক। রুদ্ধশ্বাস ঘটনার সাক্ষী হতে চলেছে দর্শক। ডাইনি মায়ার মায়াবী জাল ছিঁড়ে ঈশানীর মা শিবানীকে আদৌ উদ্ধার করা সম্ভব কিনা তা জানা যাবে খুব শীঘ্রই। এই শিবানী উদ্ধারপর্বে মায়া তার বিষ নজরের জোরে যে মায়াজাল বিস্তার করবে তা দেখে দর্শক হতবাক হতে বাধ্য।
বিশদ

17th  June, 2019
 স্ত্রীর ছবিতে বিশেষ চরিত্রে আয়ুষ্মান?

 আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ ‘শর্মাজি কি বেটি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র পরিচালনায় ডেব্যু করতে চলেছেন। ছবির চিত্রনাট্যকার এবং পরিচালক তাহিরা ছবিতে দু’জন মহিলা মুখ্যচরিত্র নিয়ে আসতে চলেছেন। ছবির বিষয়বস্তু মহিলাদের জীবনে তৈরি হওয়া নানা রকমের দ্বন্দ্ব। শোনা যাচ্ছে, ছবিতে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত।
বিশদ

17th  June, 2019
 পিতৃদিবসে শাহিদের স্বীকারোক্তি

  সন্তানের জীবনে বাবার অবদান অনস্বীকার্য। রবিবার ছিল পিতৃদিবস। আর এই বিশেষ দিনটি নিয়ে শাহিদ তাঁর মনে কথা জানিয়েছেন। শাহিদ মনে করেন যে বাবার (পঙ্কজ কাপুর) থেকে তিনি ভালো বাবা নন। ‘আমি আমার বাবার থেকেও ভালো বাবা হতে পেরেছি কিনা জানি না। আর বললে সেটা অত্যুক্তি করা হবে’, বক্তব্য শাহিদের।
বিশদ

17th  June, 2019
 সাংহাই চলচ্চিত্র উত্সবে সুই ধাগা

  ভারতীয় চলচ্চিত্রের জন্য খুবই আনন্দের খবর। বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মা অভিনীত ‘সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া’ ছবিটি সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব– দ্য বেল্ট অ্যান্ড রোড ফিল্ম উইকের প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে। এই ছবিটিই একমাত্র ভারতীয় ছবি, যেটি এই প্রতিযোগিতা বিভাগে স্থান পেয়েছে।
বিশদ

17th  June, 2019
 বিগ বসের সঞ্চালক অনুপ-সলমন?

  বিগ বসের আগের সিজনে আমরা দেখেছি সঙ্গীতশিল্পী অনুপ জালোটা বিগ বসের ঘরে ঢুকেছিলেন জাসলিন মাথারুর সঙ্গে। এই গুরু-শিষ্যের একত্রে প্রবেশ নানা রকমের বিতর্কের সৃষ্টি করেছিল। জল্পনা শুরু হয়েছিল তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন। যদিও পরে উভয়েই সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছিলেন।
বিশদ

17th  June, 2019
 কর্কটমুক্ত ঋষি

আরোগ্য লাভের থেকে আনন্দের খবর বোধহয় আর কিছু হয় না! তেমনই খবর বলিউডের অন্দরে। দীর্ঘদিন চিকিত্সাধীন থাকার পরে অবশেষে সম্পূর্ণ কর্কটরোগ মুক্ত হলেন অভিনেতা ঋষি কাপুর। আগস্ট মাসে তিনি তাঁর ৬৭তম জন্মদিনটি দেশে পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গেই কাটাবেন বলে শোনা যাচ্ছে। বিশদ

16th  June, 2019
একনজরে
 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার ...

সংবাদদাতা, কালনা: কালনা ফেরিঘাটের এবার নিলাম হতে অনলাইনে। ইতিমধ্যে কালনা পুরসভার তরফে অনলাইনে নিলামের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ১১ জুলাই নিলামের দিন ধার্য করা হয়েছে। পুরসভার পক্ষ থেকে নিলাম দর রাখা হয়েছে বাৎসরিক ৫০ লক্ষ টাকা।  ...

  মুম্বই, ১৭ জুন (পিটিআই): ৬৭ কোটি ৬৫ লক্ষ টাকা ঋণ পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় বিড়লা সূর্য সংস্থার ডিরেক্টর যশোবর্ধন বিড়লাকে ইচ্ছাকৃত ঋণখেলাপি ঘোষণা করল ইউকো ব্যাঙ্ক। রবিবার এ বিষয়ে জনস্বার্থে নোটিস জারি করেছে তারা। ...

 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 
এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

08:08:39 PM

জাপানে বড়সড় ভূমিকম্প, মাত্রা ৬.৫, জারি সুনামি সতর্কতা 

07:34:58 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৪৮/১ (১০ ওভার) 

07:05:00 PM