দেশ

‘বিয়ে’ করেই পরকীয়া রাহুলের? কৃষ্ণনগরে ছাত্রী মৃত্যুতে নয়া মোড়

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: বাইরের রাজ্যে গিয়ে গোপনে ‘বিয়ে’। তারপরও দৌড় থামেনি আর জি কর কাণ্ডে ‘জাস্টিসে’র দাবিতে সোচ্চার রাহুল বসুর।  তাই তার এবং মৃতা ছাত্রীর সম্পর্কের মাঝে আগমন ঘটে গিয়েছে অপর এক তরুণীর। সে আবার দু’জনেরই ‘কমন ফ্রেন্ড’! নতুন সম্পর্ক গড়ে ওঠে তার সঙ্গে রাহুলের। সেটা জানতে পারার জন্যই কি মর্মান্তিক পরিণতি হয়েছে কৃষ্ণনগরের ছাত্রীর? উত্তর খুঁজছে পুলিস। তদন্তে নেমেই বিষয়টি নজরে আসে পুলিসের। ইতিমধ্যেই ওই তরুণীকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। তার সঙ্গে রাহুলের কতদিনের পরিচয়? সম্পর্কের গভীরতা কতটা ছিল? এমন প্রশ্নের মুখে পড়তে হয়েছে তরুণীকে। কৃষ্ণনগর পুলিস জেলার এক আধিকারিক বলেন, ‘রাহুল ও মৃত ছাত্রীর একজন কমন ফ্রেন্ড ছিল। রাহুলের সঙ্গে তার নিয়মিত কথা হতো। বিষয়টি আমরা জানতে পেরেছি। ছাত্রীর মৃত্যুর সঙ্গে এর কোনও সম্পর্ক আছে কি না, তা গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।’ 
এরইমধ্যে গোটা ঘটনায় অন্য মাত্রা যোগ করেছে মৃতার একটি ভাইরাল অডিও (‘বর্তমান’ তার সত্যতা যাচাই করেনি)। ওই অডিওতে ছাত্রীকে বলতে শোনা যাচ্ছে, ‘আমার মৃত্যুর জন্য আমি একাই দায়ী। আমি কোনওদিন কাউকে দোষী করিনি, করবও না। আমার এই পরিস্থিতির জন্য আমার মা-বাবা, আমার বন্ধু-বান্ধব ও আমার উড বি, কেউ দায়ী নয়।’ পুলিস অডিওর বিষয়টিকেও যথেষ্ট গুরুত্ব দিচ্ছে। তদন্তে নেমে তারা জানতে পেরেছে, রাহুলের সঙ্গে ওই ছাত্রীর সম্পর্ক তৈরি হয়েছিল বছরখানেক আগে। পাঁচ মাসে আগে ওই ছাত্রী বেঙ্গালুরুতে রাহুলের কাছে গিয়েছিল। রাহুল সেখানে একটি রেস্তরাঁয় কাজ করে। বেঙ্গালুরুতেই দু’জন বিয়ে করেছিল বলে অনুমান করা হচ্ছে। কারণ মৃত ছাত্রী জুন মাসে সমাজমাধ্যমে নিজেদের বৈবাহিক সম্পর্কের কথা জানিয়ে স্টেটাস দেয়। যদিও উভয়ের পরিবারের তরফ থেকেই সেই বিয়ের কথা এখন অস্বীকার করা হচ্ছে। বেঙ্গালুরুতে রাহুলের সঙ্গে বেশ কিছুদিন কাটিয়ে ওই তরুণী একাই কৃষ্ণনগরের বাড়িতে ফিরে আসে। 
অভিযুক্ত রাহুল এবং মৃত ছাত্রী—দু’জনেই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করত ওই ছাত্রী। অন্যদিকে অভিযুক্ত যুবকের ছিল বাইকের শখ। বাইক চালানোর ‘ভ্লগ’ও তৈরি করত সে।  বেঙ্গালুরুতে বিয়ের পরেই রাহুলের জীবনে আর এক তরুণীর আগমন ঘটে বলে সূত্রের খবর। তার সঙ্গে রাহুলের নিয়মিত কথাবার্তা হতো। সেই প্রমাণ পুলিস পেয়েছে। সপ্তমীর দিন রাহুল বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরে আসে। আর এসেই দেখা করে সেই তরুণীর সঙ্গে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, তার ঠিক পরেই, অর্থাৎ অষ্টমীর দিন রাহুলের সঙ্গে মৃত ছাত্রীর ব্যাপক ঝামেলা হয়। পুজোয় ঘুরতে নিয়ে যাওয়ার আবদার করেছিল ওই ছাত্রী। কিন্তু রাহুল তাতে রাজি হয়নি। উল্টে পুজোর কার্নিভালের দিন ‘নতুন বান্ধবী’র সঙ্গে বেরিয়ে যায় রাহুল। এই ‘পরকীয়া’ কি সম্পর্কে জটিলতা তৈরি করেছিল? সেটাই কিন্তু মৃত্যুর দিকে ঠেলে নিয়ে গিয়েছিল মৃতা অষ্টাদশীকে? এমন প্রশ্ন পুলিস মহলে ঘুরছে। পুলিস জানতে পেরেছে, ঘটনার দিনও রাত ১২টা থেকে ১টা পর্যন্ত রাহুল ও তার নতুন বান্ধবীর মধ্যে ফোনে কথা হয়। কী বিষয়ে সেই কথা হয়েছিল, তা জানার চেষ্টা চলছে। 
2h 2m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা