দেশ

মণিপুরে বাড়িতে উদ্ধার মা-মেয়ের মৃতদেহ

বিশেষ সংবাদদাতা, ইম্ফল: মা ও মেয়ের রহস্যমৃত্যু। মণিপুরের ইম্ফল পশ্চিমের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সেরাম লেইরাকের হাওরেবি মায়াই লেইকাই এলাকার বাড়ি থেকে উদ্ধার হয় এক মহিলা ও তাঁর চার বছরের শিশুকন্যার দেহ। মৃত মহিলার নাম নিঙ্গোম্বাম অধিকারিমায়ুম বাসন্তী (৪৮)। 
জানা গিয়েছে, বছর দেড়েক আগে বাসন্তীর স্বামী এ থোইবা মারা যান। তারপর থেকে বাসন্তী তাঁর ছোট মেয়েকে নিয়ে থাকতেন। ঘটনার খবর পেয়ে পৌঁছয় পুলিস। মা ও মেয়ের মৃতদেহ ময়নাতদন্তের জন্য রিজিওনাল ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (রিমস)-এর মর্গে পাঠানো হয়। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। এই ঘটনা আত্মহত্যা, না খুন, তা তদন্ত করে দেখছে পুলিস। 
এদিকে, বিষ্ণুপুর জেলায় একটি স্বয়ংক্রিয় রাইফেল, বেশ কয়েকটি গ্রেনেড ও আরপিজি শেল বাজেয়াপ্ত হয়েছে। মঙ্গলবার রাজ্য পুলিস এক বিবৃতিতে একথা জানিয়েছে। সোমবার এই জেলারই মাচিন মানো পাহাড়ে অভিযান চালিয়ে প্রচুর আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করে পুলিস। যার মধ্যে রয়েছে, একটি ম্যাগাজিন সহ এসএলআর, দু’টি রকেট চালিত গ্রেনেড (আরপিজি) শেল, দু’টি আরপিজি শেল চার্জার, তিনটি এইচই-৩৬ হ্যান্ড গ্রেনেড ও একটি চীনা হ্যান্ড গ্রেনেড।
17h 17m ago
পুজো ২০২৪
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সামাজিক কল্যাণ কর্মে সাফল্য ও জনখ্যাতি। বাতজ সমস্যায় বিব্রত হতে পারেন। কাজ কারবারে শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭৮ টাকা৮৪.৫২ টাকা
পাউন্ড১০৯.৯৪ টাকা১১৩.৫২ টাকা
ইউরো৯১.৪৬ টাকা৯৪.৬৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা