দক্ষিণবঙ্গ

পুলিস বারাকের মধ্যে
এসআইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার

সংবাদদাতা, কাটোয়া: আউশগ্রাম থানার পুলিস বারাক থেকে এক সাব ইন্সপেক্টরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার সকালে ওই অফিসারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান অন্যান্য পুলিসকর্মীরা। এরপর থানার আইসি সহ অন্যান্য পুলিসকর্মীরা বারাকের দরজা ভেঙে তাঁর দেহ উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান পূর্ব বর্ধমান জেলার পুলিস সুপার কামনাশিস সেন। তিনি মৃত অফিসারের পরিবারের সঙ্গেও কথা বলেন। মৃতের নাম পুষ্পেন ঘোষ (৪৬)। তিনি পুলিস বারাকে থাকতেন। তবে ওই অফিসারের মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিস।
পুলিস সুপার বলেন, উনি খুবই ভালো অফিসার ছিলেন। খুবই দুঃখজনক ঘটনা। কেন এমন হল এখনই বলা যাচ্ছে না। তদন্তসাপেক্ষ বিষয়। আমরা মৃতের পরিবারের পাশে আছি।  পুলিস সূত্রে জানা গিয়েছে, দেড় বছর আগে সাব ইন্সপেক্টর পুষ্পেনবাবু আউশগ্রাম থানায় আসেন। তাঁর বাড়ি মেমারি থানা এলাকায় হলেও স্ত্রী ও দুই মেয়ে বর্ধমান শহরের পুলিস কোয়ার্টারে থাকতেন। পুষ্পেনবাবু আউশগ্রাম থানার বারাকে থাকতেন। বুধবার সন্ধ্যায় ডিউটি সেরে তিনি বারাকে চলে আসেন। পুলিস মেসে রাতে খাওয়াদাওয়া করেন। এরপর এদিন সকালে তাঁর ডিউটি ছিল। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও তিনি না আসায় বারাকে যান তাঁর সহকর্মীরা। পুষ্পেনবাবুর ঘরের জানালা খোলা ছিল। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। জানালা দিয়ে সহকর্মীরা তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
স্বামীর অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে আউশগ্রাম থানায় যান মৃত অফিসারের স্ত্রী স্নিগ্ধা ঘোষ। তিনি বলেন, বুধবার রাতেও ওর সঙ্গে ফোনে কথা হয়েছিল। শুক্রবার বাড়িতে আসার কথা ছিল। কোনও সমস্যার কথা বলেনি। কেন এই ধরনের ঘটনা ঘটল, কিছু বুঝে উঠতে পারছি না। আউশগ্রাম থানায় পুষ্পেনবাবুর সহকর্মীরা জানান, অত্যন্ত ভালো ও মিশুকে স্বভাবের ছিলেন পুষ্পেনবাবু। কিন্তু কয়েকদিন ধরে তিনি চুপচাপ হয়ে গিয়েছিলেন।
12Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মাতুলের থেকে বিত্তলাভ হতে পারে। কোনও বিষয়ের মানসিক উদ্বেগ কমবে। বিদ্যাচর্চায় বিশেষ শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৬ টাকা৮৪.৪০ টাকা
পাউন্ড১০৩.৮৯ টাকা১০৭.৩৫ টাকা
ইউরো৮৭.৭৬ টাকা৯০.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
25th     June,   2024
দিন পঞ্জিকা