উত্তরবঙ্গ

মন্ত্রী গোলাম রব্বানির এলাকার রাস্তা বেহাল, ক্ষোভ বাসিন্দাদের

সংবাদদাতা, ইসলামপুর: মন্ত্রী গোলাম রব্বানির খাসতালুক গোয়ালপোখরে একাধিক রাস্তা বেহাল। হোঁচট খেয়ে চলতে হচ্ছে বাসিন্দাদের। এতে ক্ষুব্ধ পথচলতি মানুষ। ধরমপুর ২ পঞ্চায়েত অফিস থেকে পাঞ্জিপাড়ার শান্তিনগর পর্যন্ত প্রায় ৮ কিমি রাস্তা বেহাল। পিচ উঠে গিয়েছে। রাস্তার যেখানে-সেখানে গর্ত। বৃষ্টি হলেই গর্তে জল জমছে। বাসিন্দারা দীর্ঘদিন থেকে রাস্তা মেরামতের দাবি জানালেও কাজ হয়নি বলে অভিযোগ। 
এলাকার গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি দীর্ঘদিন থেকে তৃণমূলের দখলে। স্থানীয় বিধায়ক গোলাম রব্বানি রাজ্যের মন্ত্রী। কিন্তু তাঁর পরেও এলাকার রাস্তার কঙ্কালসার অবস্থা। ঝলঝলি থেকে শোলপাড়ার রাস্তাটিও বেহাল।
স্থানীয় বাসিন্দা মহম্মদ সাদ্দাম ও মহম্মদ খালেক বলেন, মজলিশপুর থেকে ধরমপুর ২ পঞ্চায়েত সফিসের সামনে দিয়ে রাস্তাটি বের হয়ে পাঞ্জিপাড়ার শান্তিনগড়ে ৩১ নং জাতীয় সড়কের সঙ্গে যুক্ত। ধরমপুর, তাঁতিবস্তি, ভাটিয়াবস্তি সহ একাধিক গ্রামের মানুষ এই রাস্তা ব্যবহার করে।
চাকুলিয়া সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা অনেকেই ইসলামপুরে যোগাযোগের ক্ষেত্রে বিহার কিষানগঞ্জ না গিয়ে এই রাস্তাটি ব্যবহার করেন। অত্যন্ত গুরুত্বপূর্ণ এই রাস্তাটি মেরামত না হওয়ায় প্রশাসন ও জনপ্রতিনিধিদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি তথা গোয়ালপোখর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আহমেদ রেজা বলেন, রাস্তাটি নিয়ে আমরা সবাই চেষ্টা করছি। 
পথশ্রী প্রকল্পে যাতে ওই রাস্তাটির কাজ হয় সেজন্য উদ্যোগ নেওয়া হয়েছে। এবিষয়ে প্রতিক্রিয়া জানতে মন্ত্রী গোলাম রব্বানিকে ফোন করা হলেও তোলেননি। মেসেজের উত্তরও দেননি। মন্ত্রীর ভাই তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহকারী সভাধিপতি গোলাম রসুল (মনি) বলেন, আমরা তো একাধিক রাস্তার কাজ করেছি। আরও রাস্তার কাজ করব।
4h 4m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায়িক ক্ষেত্রে বাধায় চিন্তা ও উদ্বেগ। বেকারদের ভালো প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির প্রবল যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৮.০৬ টাকা১১১.৮৬ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৩২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     October,   2024
দিন পঞ্জিকা