উত্তরবঙ্গ

১ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়াম

সংবাদদাতা, আলিপুরদুয়ার: শহরের ক্রীড়াপ্রেমী মানুষের দাবি মেনে অবশেষে বেহাল আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়াম সংস্কার হচ্ছে। এই কাজের জন্য ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তর থেকে ১ কোটি ১৩ লক্ষ ৮৩ হাজার ৫৯৯ টাকা বরাদ্দ হয়েছে। স্টেডিয়াম সংস্কারের খবরে জেলা শহরের ক্রীড়াপ্রেমী মহলে উচ্ছ্বাস ছড়িয়েছে। জেলা ক্রীড়া সংস্থাও এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে। 
জেলাশাসক আর বিমলা বলেন, আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়াম সংস্কারের জন্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর থেকে প্রায় ১ কোটি ১৪ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। ১৩ নভেম্বর মাদারিহাট বিধানসভার উপ নির্বাচন। ভোটের আচরণবিধি উঠে যাওয়ার পরেই কাজের টেন্ডার ও ওয়ার্ক অর্ডার দেওয়া হবে। 
স্থানীয় ক্রীড়াপ্রেমী মহল শহরের ইন্ডোর স্টেডিয়াম সংস্কারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে। আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সঞ্চয় ঘোষ বলেন, দেরিতে হলেও স্টেডিয়াম সংস্কারের এই উদ্যোগকে আমরা স্বাগত জানাচ্ছি। ২০১৪ সালে আলিপুরদুয়ার জেলা হিসেবে আত্মপ্রকাশ করেছে। অথচ ১০ বছর পরেও জেলা সদরে একটি আউটডোর স্টেডিয়াম তৈরি হল না। আমাদের দাবি, এবার দ্রুত একটি আউটডোর তৈরি করা হোক। 
বেহাল হলেও আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামে নিয়মিত ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও দাবার মতো খেলাগুলির অনুশীলন হয়। ব্যাডমিন্টন কোচ চঞ্চল কর বলেন, সংস্কার কাজের খবরে আমরা খুশি। এতে এখানে খেলাধুলোর আরও প্রসার ঘটবে। 
আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামের চারদিকের সীমানা প্রাচীরের অনেকটা অংশ ভেঙে গিয়েছে। গাছ পড়েও কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এবার নতুন করে সীমানা প্রাচীর তৈরি হবে। সংস্কার হবে স্টেডিয়ামের ভিতরের অংশও। পুরো স্টেডিয়ামটি নতুন করে রং করা হবে। সংস্কার হবে স্টেডিয়ামের চারপাশের নিকাশি নালাও। বসবে বাতিস্তম্ভ। স্টেডিয়াম চত্বরে বসানো হবে পেভার ব্লকও।  নিজস্ব চিত্র।
4h 4m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায়িক ক্ষেত্রে বাধায় চিন্তা ও উদ্বেগ। বেকারদের ভালো প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির প্রবল যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৮.০৬ টাকা১১১.৮৬ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৩২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     October,   2024
দিন পঞ্জিকা