উত্তরবঙ্গ

চোপড়া কাণ্ডে সেলিম ও মালব্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন নির্যাতিতা

সংবাদদাতা, চোপড়া: চোপড়ার সালিশি কাণ্ডে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম এবং বিজেপি নেতা অমিত মালব্যের বিরুদ্ধে চোপড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিস জানিয়েছে, নির্যাতিতা মহিলা ৩০ জুন চোপড়া থানায় তাঁর ভিডিও ভাইরাল করার অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগের ভিত্তিতে সেদিন রাতেই চোপড়া থানায় এফআইআর নথিভুক্ত হয়। এই মামলার নথি সামনে আসতেই ফের চর্চায় চোপড়া। পুলিস প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন উত্তর দিনাজপুর জেলা সিপিএমের সম্পাদক আনোয়ারুল হক। চোপড়া থানার আইসি অমরেশ সিংহ বলেন, নির্যাতিতা দু’জনের বিরুদ্ধে ভিডিও ভাইরাল করায় অভিযোগ দায়ের করেছেন। আমরা তদন্ত করছি।
সম্প্রতি ভাইরাল হয় চোপড়ায় এক বধূ ও যুবককে বাঁশের কঞ্চির গোছা দিয়ে মারধরের একটি ভিডিও। সেই ভিডিওয় দেখা যায় ভিড় করে দাঁড়িয়ে সেই ঘটনা দেখছেন সবাই, কিন্তু বাধা দিচ্ছেন না। ৩০ জুন ভিডিওটি এক্স-হ্যান্ডেলে পোস্ট করেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। সেই ভিডিওর সত্যতা যাচাই করে দেখেনি ‘বর্তমান’। বিজেপি নেতা অমিত মালব্যও ঘটনা নিয়ে সরব হন। 
পুলিস জানিয়েছে, আক্রান্ত তরুণ-তরুণী চোপড়ার লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের দীঘলগাঁও এলাকার বাসিন্দা। তাঁদের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। অভিযোগ, এই সম্পর্কের কথা জানাজানি হতেই ডাকা হয় সালিশি সভা। তাতে মুখ্য ভূমিকায় ছিল তৃণমূলের দাপুটে নেতা জেসিবি। এলাকার মানুষজন অভিযোগ করেন, জেসিবি নামের ওই নেতা ইনসাফ সভার নামে এমন সালিশি সভা আগেও ডেকেছেন। আর সেই সব সভায় এমন ভয়ানক অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছে অনেককেই। 
এই ভিডিওটি পোস্ট করে মহম্মদ সেলিম লেখেন, সালিশি সভার নাম করে, অপরাধের বিচার করে শাস্তি দিচ্ছে তৃণমূলের পোষা গুন্ডা। তার ডাকনাম জেসিবি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে এভাবেই বিচার ব্যবস্থা গুঁড়িয়ে যাচ্ছে চোপড়ায়।
কড়া সমালোচনা করে বিজেপিও। সমালোচনার মুখে পড়ে তড়িঘড়ি তল্লাশি অভিযান শুরু করে পুলিস। গ্রেপ্তার করা হয় তৃণমূল নেতা তাজিমুল ওরফে জেসিবি সহ কয়েকজনকে। এরমধ্যেই মহম্মদ সেলিম ও অমিত মালব্যের বিরুদ্ধে এফআইআর দায়েরের খবর প্রকাশ্যে আসতেই নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।
2Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায় বেচাকেনা বেশ ভালো হবে। কাজকর্মে কোনও প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভ ও ভাগ্যোন্নতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
5th     October,   2024
দিন পঞ্জিকা