উত্তরবঙ্গ

মালদহ মেডিক্যালে যোগ আর জি করের প্রাক্তন বিভাগীয় প্রধানের

সংবাদদাতা, মালদহ: অবশেষে মালদহ মেডিক্যালে যোগ দিলেন আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেস্ট মেডিসিন বিভাগের প্রাক্তন প্রধান ডাঃ অরুণাভ দত্ত চৌধুরী।
শনিবার চেস্ট মেডিসিন বিভাগে অধ্যাপক হিসাবে কাজে যোগ দিয়েছেন তিনি। এর আগে দু’বার মালদহ মেডিক্যালে তাঁর যোগদান নিয়ে আপত্তি তুলেছিলেন জুনিয়র ডাক্তাররা। ফলে ফিরতে হয়েছিল ওই প্রবীণ চিকিৎসককে। তবে এদিন জুনিয়র ডাক্তাররা নতুন করে বাধা দেননি বলে মেডিক্যাল সূত্রে জানা গিয়েছে। পাশাপাশি আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা কর্মবিরতি প্রত্যাহার করে এদিন থেকেই কাজে যোগ দেওয়ায় পরিসেবা প্রায় স্বাভাবিক হয়েছে। 
মেডিক্যালের অধ্যক্ষ ডাঃ পার্থপ্রতিম মুখোপাধ্যায় বলেন, আমাদের মেডিক্যালে ১২১ জন ইন্টার্ন, ৬১ হাউস স্টাফ, ৪৬ সিনিয়র রেসিডেন্ট এবং ৩৩ পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি রয়েছেন। তাঁরা নিজেদের দায়িত্ব পালন করছেন। পুজোর মুখে তাঁদের এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি। এতে পরিসেবা দেওয়া সহজ হবে।
এদিন অরুণাভর যোগ দেওয়া প্রসঙ্গে অধ্যক্ষর মন্তব্য, জুনিয়র ডাক্তাররা আগে তাঁর কাজে যোগদান নিয়ে আপত্তি জানিয়েছিলেন। পরে আমরা জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছি। আমাদের দিক থেকে যতটা সম্ভব বুঝিয়েছিলাম। শনিবার সকালেও তাঁদের সঙ্গে আরেক প্রস্থ আলোচনা হয়েছে। তাঁরা ওই চিকিত্সকের কাজে যোগদান নিয়ে নতুন করে আর আপত্তি জানাননি। আজকের পর থেকে পুজোর ছুটি শুরু হয়ে যাচ্ছে। তারপর কলেজ খুললে তিনি পুরোদমে কাজ শুরু করবেন। এছাড়া বিভাগীয় প্রধানের দায়িত্বও গ্রহণ করবেন।
15h 15m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায় বেচাকেনা বেশ ভালো হবে। কাজকর্মে কোনও প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভ ও ভাগ্যোন্নতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
5th     October,   2024
দিন পঞ্জিকা