রাজ্য

ফিক্সড ডিপোজিট: সন্দীপের আর্জি হাইকোর্ট দ্রুত শুনতে রাজি নয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁর আর্থিক সঙ্কট প্রবল। তাই ফিক্সড ডিপোজিট ভেঙে ২০ লক্ষ টাকা তুলতে চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। শুক্রবার মামলাটি বিচারপতি বিভাস পট্টনায়েকের পূজাবকাশকালীন বেঞ্চে তালিকাভুক্ত থাকলেও তা ছিল শেষের দিকে। তাই এদিন মামলাটি আগে শোনার আর্জি জানিয়েছিলেন তাঁর আইনজীবী। কিন্তু সেই আর্জিতে আমল দিল না আদালত। 
বৃহস্পতিবার ফিক্সড ডিপোজিট ভাঙাতে চেয়ে মামলা করেছিলেন সন্দীপ। এদিন ৬৩ নম্বর আইটেম হিসাবে মামলাটি তালিকাভুক্ত ছিল। এদিন বিচারপতি এজলাসে আসতেই সন্দীপের আইনজীবী আর্জি জানান, এই মামলা আগে শোনা হোক। বিচারপতি জানিয়ে দেন মামলাটি এগিয়ে আনা সম্ভব নয়। 
এক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে সন্দীপের স্থায়ী আমানত রয়েছে। জেলবন্দি থাকার কারণে তিনি ওই টাকা তুলতে পারছেন না। এক্ষেত্রে সাধারণত ব্যাঙ্কের তরফে গ্রাহকের স্বাক্ষর চাওয়া হয়। জেল কর্তৃপক্ষ বন্দি সন্দীপকে দিয়ে স্বাক্ষর করাতে রাজি রয়েছে। কিন্তু আর জি করের আবহে ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে সেই স্বাক্ষরের সত্যতা বা গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন রয়েছে। এই অবস্থায় হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন সন্দীপ ঘোষ।
2h 2m ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা