রাজ্য

মৃত চিকিৎসকের বাড়িতে পৌঁছল সিবিআই, কথা বাবা-মায়ের সঙ্গে

নিজস্ব প্রতিনিধি, বরানগর: বৃহস্পতিবার সোদপুরে মৃত চিকিৎসকের বাড়িতে এল সিবিআইয়ের প্রতিনিধি দল। কেন্দ্রীয় সংস্থার চার প্রতিনিধি ঘণ্টা খানেক মৃতের বাবা-মায়ের সঙ্গে কথা বলেন। তাঁদের বয়ান লিপিবদ্ধ করা হয়। সিবিআই কর্তাদের সঙ্গে কথা বলার পর, কিছুটা হলেও সন্তুষ্ট দেখিয়েছে মৃতার বাবা-মাকে। তাঁরা জানিয়েছেন, দোষীদের দ্রুত শাস্তির আশ্বাস দিয়েছে সিবিআই।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে আসা সিবিআই কর্তারা মৃতের পরিবারের কাছে মৃত্যুর আগে ও পরে দুই পরিস্থিতির বিবরণ চান। মেয়ের মৃত্যুর খবর কে দিয়েছিল, হাসপাতালে গিয়ে কী দেখেছিলেন, কেউ কোনও উদ্দেশ্যে যোগাযোগ করেছিল কি না, সব জানতে চান। এছাড়া মৃত্যুর আগে মেয়ে হাসপাতাল সংক্রান্ত বিষয়ে ঠিক কী কী বলেছিল তাও খুঁটিয়ে খোঁজ নেন।
নির্যাতিতার বাবা-মা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘সিবিআইয়ের কর্মকর্তারা আমাদের বয়ান সহ যা তথ্যপ্রমাণ রয়েছে সেগুলি নিয়ে গিয়েছেন। তাঁরা দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করে কঠোর সাজার আশ্বাস দিয়েছেন।’ মেয়েদের রাত দখলের কর্মসূচি ছাড়াও দেশের পাশাপাশি বিদেশে যেভাবে এই ঘটনা নিয়ে প্রতিবাদ, আন্দোলন হচ্ছে তা নজরে রয়েছে মৃতার পরিবারের। মৃতার বাবা বলেন, পাশে দাঁড়ানোর জন্য সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি একজন মেয়েকে হারিয়েছি, কিন্তু লক্ষ লক্ষ মেয়েকে পেয়েছি। আমার লক্ষ লক্ষ ছেলে মেয়ে রাস্তায় নেমেছে সুবিচারের আশায়। সোশ্যাল মিডিয়া নিয়েও সরব হন তিনি। তাঁর আর্জি, সোশ্যাল মিডিয়ায় যেভাবে বিভিন্ন রকম কুৎসিত ছবি দেখানো হচ্ছে সেটা যেন বন্ধ করা হয়। সরকারি সাহায্য প্রসঙ্গে বাবা- মা বলেন, আমরা প্রথম থেকেই আর্থিক সাহায্য নিতে অস্বীকার করেছি। মেয়ের জীবনের বদলে আমরা যদি টাকা নিই, তবে মেয়ে খুবই দুঃখ পাবে। যদি কোনও বিচার পাই তবে অবশ্যই নবান্নে গিয়ে নিয়ে আসব। আইনের উপর, আদালতের উপর ভরসা রয়েছে।
1Month ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা