কলকাতা

দিন দুপুরে খাস কলকাতায় বোমা বিস্ফোরণ, আহত ১, চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর কাণ্ড নিয়ে দিনভর সংবাদ শিরোনামে শহর কলকাতা। এরই মধ্যে শনিবার খাস কলকাতায় বোমা বিস্ফোরণ। এদিন দুপুর ১টা বেজে ৪৫ মিনিটে বিস্ফোরণে কেঁপে ওঠে ধর্মতলা লাগোয়া সুরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় রোডের একটি এলাকা। বিস্ফোরণের জেরে গুরুতর আহত হন এক ব্যক্তি। তাঁর ডান হাতের কব্জিতে আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।
বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় তালতলা থানার পুলিস। সূত্রের খবর, এস এন ব্যানার্জি ও ব্লোচম্যান সেন্ট রোডের প্রবেশপথে একটি পরিত্যক্ত ব্যাগ পড়েছিল, সেই ব্যাগেই বিস্ফোরণ ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে নেয় পুলিস বাহিনী। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডেও।
সূত্র মারফত জানা গিয়েছে, পরিত্যক্ত ব্যাগটি একটি আস্তাকুড়ে পড়েছিল। সেটিতে হাত দেওয়ার ফলেই বিস্ফোরণ ঘটে। পুলিস সূত্রে খবর, আহত ব্যক্তির নাম বাপি দাস (৫৮)। তিনি এসএন বন্দ্যোপাধ্যায় রোডেই ফুটপাতে অস্থায়ী ভাবে থাকেন। আলাদা করে তিনি কোনও কাজ করেন না, বরং তাঁকে ভবঘুরেই বলা যেতে পারে। বর্তমানে তিনি এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলে পুলিস তাঁর বয়ান রেকর্ড করবে বলেও জানা গিয়েছে।
4d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা