দেশ

দিল্লিতে বাড়ি ভেঙে বিপত্তি, ৮ জনকে উদ্ধার করা গেলেও আরও অনেকের আটকে থাকার আশঙ্কা

নয়াদিল্লি, ১৮ সেপ্টেম্বর: বাড়ি ভেঙে বিপত্তি! বড়সড় দুর্ঘটনার সাক্ষী থাকল রাজধানী। আজ শুক্রবার সকাল ৯টা নাগাদ দিল্লি শহরের করোল বাগ এলাকায় আচমকাই ভেঙে পড়ল একটি বাড়ির একাংশ। যার জেরে ধ্বংসস্তুপের নীচে আটকে পড়েন বেশ কয়েকজন। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।
স্থানীয় সূত্রে খবর, আটকে পড়া মানুষের সংখ্যা ১০ জনেরও বেশি। দুর্ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি উদ্ধারকাজে নামে প্রশাসন।  কয়েক ঘণ্টার চেষ্টায় কমপক্ষে ৮ জনকে উদ্ধার করতে সক্ষম হয় এনডিআরএফ, ফায়ার সার্ভিস ও দিল্লি পুলিসের বাহিনী। তবে আরও বেশ কিছু মানুষ আটকে রয়েছেন বলে আশঙ্কা প্রকাশ করেছে কর্তৃপক্ষ। তবে এখন পর্যন্ত এই ঘটনায় কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।
পুলিস সূত্রে খবর, জোরকদমে ধ্বংসস্তুপ সরানোর কাজ চলছে। ঘটনাস্থলে রয়েছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইঞ্জিন। ধ্বংসস্তুপের নীচে আরও মানুষ আটকে থাকতে পারে, সেই বিষয়টি মাথায় রেখেই উদ্ধারকার্য চালানো হচ্ছে। এদিকে, আহতদের উদ্ধার করে তাঁদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়।
জানা গিয়েছে, বাড়িটির যে একাংশ ধসে পড়েছে, সেটি যথেষ্ট পুরনো। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ভারী বৃষ্টির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে। তবে পুলিস গোটা বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।
1d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা