খেলা

সুরুচিকে পাঁচ গোলের মালা পরাল ইস্ট বেঙ্গল

ইস্ট বেঙ্গল- ৫                                                          :                                                            সুরুচি সঙ্ঘ-০
   
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘরোয়া লিগের সুপার সিক্সেও ইস্ট বেঙ্গলের বিজয়রথ অব্যাহত। চ্যাম্পিয়নশিপ রাউন্ডের প্রথম ম্যাচে ক্যালকাটা কাস্টমসকে ৪-১ গোলে হারিয়েছিল লাল-হলুদ ব্রিগেড। আর মঙ্গলবার ঘরের মাঠে সুরুচি সঙ্ঘকে পাঁচ গোলের মালা পরাল মশাল-বাহিনী। ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে খেতাবের আরও কাছে লাল-হলুদ ব্রিগেড। জোড়া গোলে ম্যাচের নায়ক আমন। এছাড়া স্কোরশিটে নাম তুললেন বিষ্ণু, জেসিন ও রোশাল।
ম্যাচের শুরু থেকেই ইস্ট বেঙ্গলের সাঁড়াশি আক্রমণের সামনে দিশাহারা হয়ে পড়ে সুরুচি। দশ মিনিটেই তার সুফল পায় বিনো জর্জ ব্রিগেড। জেসিনের পাস থেকে জাল কাঁপান আমন (১-০)। পরের মুহূর্তেই বিষ্ণুর  শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। তবে ২০ মিনিটে স্কোরশিটে নাম তোলেন দক্ষিণী মিডিও। এবারও সেই জেসিনের বাড়ানো বল থেকেই ব্যবধান ২-০ করেন বিষ্ণু। মশাল বাহিনীর তৃতীয় গোলটি আসে ৩০ মিনিটে। বাঁ দিক থেকে সায়নের করা মাইনাস কোনওক্রমে জালে ঠেলেন জেসিন (৩-০)। ৪১ মিনিটে দেবজিৎ বসাকের ফ্লিক রুখে দলের পতন আটকান আদিত্য পাত্র। ফিরতি বল থেকে প্রতি-আক্রমণে সাফল্য পায় লাল-হলুদ। এক্ষেত্রেও সায়নের মাইনাস থেকে স্লাইডিং টাচে লক্ষ্যভেদ আমনের (৪-০)। বিরতির পর ইস্ট বেঙ্গলের আক্রমণের ঝাঁঝ অনেকটাই ফিকে হয়। তার মধ্যেও ৭৩ মিনিটে প্রতিপক্ষ গোলরক্ষকের ভুলে বল পেয়ে সুরুচির কফিনে শেষ পেরেকটি পোতেন রোশাল (৫-০)। 
ম্যাচের আগে ইস্ট বেঙ্গলকে বল ধরতে না দেওয়ার হুঙ্কার দিয়েছিলেন সুরুচি কোচ। কিন্তু ফুটবল তো আর মুখে হয় না, হয় মাঠে। ইস্ট বেঙ্গলের আক্রমণাত্মক ফুটবলের কোনও জবাবই ছিল না তাঁর রণকৌশলে। বরং তাসের ঘরের মতো ভেঙে পড়ল সুরুচি। কর্তারা তাঁকে যথেষ্ট সুযোগ-সুবিধা দিয়েছেন। দল গড়তে অর্থ খরচে কার্পণ্যও হয়নি। কিন্তু কোচের ভুলে প্রত্যাশিত ফল হল না। 
1d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা