কলকাতা

ড্রেনের উপর দখলদারি, হটাতে গিয়ে বিক্ষোভের মুখে পুরকর্তারা

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: দখলদার সরাতে গিয়ে তুমুল বিক্ষোভের মুখে পড়তে হল তৃণমূল কাউন্সিলারদেরই। শনিবার দুপুরে, কামারহাটি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের উড়ানপাড়া এলাকায়। এলাকাবাসীর বিক্ষোভের জেরে আরও দু’দিন সময় দেওয়া হয়েছে। সোমবার ফের অভিযান হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে। কামারহাটি পুরসভার মধ্যে আগরপাড়ার উড়ানপাড়ায় রাস্তার পাশে নিকাশি ড্রেন দখল করে অনেক দোকান রয়েছে। এর আগে পুরসভা সেখান থেকে দোকান সরিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দেয়। কিন্তু, কেউ দোকান সরাননি। এদিন ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার বিমল সাহার নেতৃত্বে একাধিক কাউন্সিলার উড়ানপাড়ায় যান। সঙ্গে বুলডোজার। কিন্তু সেখানে তাঁরা তীব্র বিক্ষোভের মুখে পড়েন। বিক্ষোভকারীদের বক্তব্য, এই দোকান করেই আমাদের সংসার চলে। এখান থেকে দোকান সরাতে দেব না।
এই বিক্ষোভের মুখে পড়ে তৃণমূল কাউন্সিলাররা বাধ্য হয়ে বুলডোজার ঘুরিয়ে নিয়ে চলে যান। কাউন্সিলার বিমল সাহা বলেন, কোনও বিক্ষোভ হয়নি, এলাকার মানুষ আমাদের কাছে অনুরোধ করেছেন। তাঁদের অনুরোধ মেনে আমরা আরও দু’দিন সময় দিয়েছি। এই দু’দিনের মধ্যে তাঁদের সব কিছু সরিয়ে নিতে বলেছি। কারণ, ড্রেনে দখলদার থাকার কারণে তা পরিষ্কার করা যাচ্ছে না।
অন্যদিকে, আগরপাড়া নর্থ স্টেশন রোডও দখলদারদের জন্য অনেক সঙ্কীর্ণ হয়ে গিয়েছে। ৩৪ ফুটের রাস্তা ক্রমে সরু হয়ে ১৪ ফুট হয়ে গিয়েছে। বিটি রোডের মুখ দখলদারদের জন্য আটকে যাওয়ায় একটির বেশি গাড়ি যেতে পারে না। মন্ত্রী ফিরহাদ হাকিম পানিহাটিতে বৈঠক করতে এলে তাঁকে এই সমস্যার কথা জানানো হয়। তিনি পুরসভাকে বিষয়টি দেখতে বলেছেন। 
3Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা