কলকাতা

লেক গার্ডেন্স কাণ্ড: গুলিবিদ্ধ তরুণীর বক্তব্যে বিস্তর অসঙ্গতি, সুস্থ হলেই জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লেক গার্ডেন্স কাণ্ডে গুলিবিদ্ধ তরুণীর বক্তব্যে একাধিক অসঙ্গতি রয়েছে। বিয়ে ঠিক হওয়ার মতো বেশ কয়েকটি বিষয়ে পরিবারের সদস্যদের বক্তব্যের সঙ্গে তরুণীর বক্তব্য মিলছে না। এখনও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তরুণী। তাঁর সঙ্কট পুরোপুরি কাটেনি। সুস্থ হওয়ার পর তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় কলকাতা পুলিস।  
আত্মঘাতী রাকেশ কুমার সুইসাইড নোটে জনৈক রাহুলের কথা লিখে গিয়েছেন। সুইসাইড নোটে ইঙ্গিত রয়েছে, রাহুলের সঙ্গেই নাকি নিক্কুর বিয়ে ঠিক হয়েছিল। চিকিৎসাধীন নিক্কুও তেমনটাই জানিয়েছেন। কিন্তু নিক্কুর পরিবারের সদস্যরা বিয়ে ঠিক হওয়ার বিষয়ে বিন্দু বিসর্গ জানেন না। তদন্তের মাঝপথে পুলিসের প্রশ্ন, কে ঠিক কথা বলছে পরিষ্কার হওয়া দারকার। রাকেশ বেঁচে নেই। ফলে তাঁর বক্তব্য জানার উপায় নেই। তাই নিক্কুর বক্তব্য এক্ষেত্রে গুরুত্বপূর্ণ। সঙ্গত কারণেই তদন্তকারীদের মনে প্রশ্ন জেগেছে, নাছোড় রাকেশের থেকে দূরত্ব তৈরি করতেই রাহুলের সঙ্গে বিয়ের কথা বলেছিলেন নিক্কু? 
পাশাপাশি এই ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি রাকেশ কুমার কোথা থেকে পেলেন তাও জানার চেষ্টা করছে কলকাতা পুলিস। ইতিমধ্যেই বেশ কয়েকটি জায়গায় টিম পাঠিয়েছে লালবাজার। কলকাতা পুলিস সূত্রে খবর, আত্মঘাতী রাকেশ কুমারের মানিব্যাগ থেকে বিহারের সিওয়ানের রেলের টিকিট মিলেছে। যা থেকে পুলিসের একাংশের অনুমান, মুঙ্গেরে তৈরি ওই আগ্নেয়াস্ত্রটি সম্ভবত সিওয়ানের কোনও অস্ত্র কারবারির থেকেই সংগ্রহ করেছিলেন সিভিল ডিফেন্সে কর্মরত রাকেশ শা।  
উল্লেখ্য, বজবজের বাসিন্দা রাকেশ শা এবং নিক্কু কুমারী দুবের মধ্যে ছ’বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। মাঝে অবশ্য জাতপাত সংক্রান্ত বিবাদের জেরে উভয়ের সম্পর্ক ভেস্তে যায়। তবে মাঝেমাঝেই এই যুগল লেক গার্ডেন্সের গেস্ট হাইসে এসে একান্তে সময় কাটাতেন। এমনকী বুধবার দুপুরে দুটো নাগাদ লেক গার্ডেন্স গেস্ট হাউসে রাকেশ তাঁর বান্ধবী নিক্কুকে ডেকে আনেন।  সেদিন মদ্যপানের পাশাপাশি বাইরে রেস্তরাঁ থেকে খাবার আনিয়েছিলেন তাঁরা। তারপরই এই গুলি চলার ঘটনা ঘটে।
3Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা