বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

 টু  ক  রো  খ ব র

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ‘চমক ভরা ধনতেরস’
দীপাবলি উৎসবে সোনা ও হীরের গয়নার বার্ষিক প্রদর্শনী ‘ধনতেরস ড্যাজেল’-এর আয়োজন করল শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এই মরশুমে এখানে থাকছে বিশেষ ধরনের গয়নার সম্ভার ও আকর্ষণীয় অফার। সোনার গয়নায় পাবেন প্রতি গ্রামে ২৭৫ টাকা ছাড়। হীরের গয়না তৈরির মজুরিতে থাকছে ১০০ শতাংশ ছাড়। এছাড়া প্রত্যেক কেনাকাটায় থাকবে নিশ্চিত উপহার। লাকি ড্র-তে থাকছে গৃহস্থালির সরঞ্জাম। মেগা ড্র-এ থাকছে পাঁচটি স্কুটি জেতার সুযোগ। এছাড়াও থাকছে বিশেষ ডিসকাউন্ট স্কিম ‘সোনায় সোহাগা’। পুরোনো সোনার গয়না বদল করে নতুন গয়না কেনার সুবিধাও পাবেন। সোনা-রুপোর কয়েন, রুপোর বাসনপত্র ও রুপোর পুজোর সামগ্রীও থাকছে।
‘চমক ভরা ধনতেরস’-এর ১৮তম বছরের উৎসবে হাজির ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র, অভিনেত্রী ইধিকা পাল এবং সঙ্গীতশিল্পী জয়তী চক্রবর্তী। জয়তী জানান, ‘শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ‘বিষ্ণুপুর’, ‘নকশি কাঁথা’ এবং ‘ডোকরা’ সংগ্রহ আমার ভারি পছন্দের।!’ প্রিয়াঙ্কা বলেন, ‘এই জুয়েলারি সংস্থার হীরের গয়নার কালেকশন আমি ভীষণ পছন্দ করি।’ ইধিকা বলেন, ‘এদের ‘ক্লাসিক ক্যালকাটা কালেকশন’ ও ‘দ্য শুভ বিবাহ কালেকশন’ দেখতে ভারী, তবে আদতে হালকা গয়না, এটি আমার খুব পছন্দের।’ 
সংস্থার ডিরেক্টর রূপক সাহা বলেন, ‘যত বছর এগিয়েছে ততই এই উৎসব তার ব্যাপ্তিতে আরও বড় হয়েছে। আমরা নানা রকমের উপহার, লাকি ড্র ও অফারের বিশেষ ব্যবস্থা করা করি।’ সংস্থার আর এক ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, ‘আমরা অঙ্গীকারবদ্ধ যাতে নিত্যনতুন ডিজাইনের গয়না সম্ভার নিয়ে  আসতে পারি। যা  গ্রাহকদের মনের সাধ পূরণ করবে।’ শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ত্রিপুরা এবং কলকাতার সব শোরুমে ১২ নভেম্বর ২০২৩ পর্যন্ত অফারগুলি চলবে।

উৎসবের সাজে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস
ধনতেরস উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তাদের ‘বিবাহ ২৪’ কালেকশনের অধীনে ‘শগুন কালেকশন’ প্রকাশ্যে আনল। ৫০,০০০-১,৫০,০০ টাকার মধ্যে নানা ধরনের জুয়েলারি এই কালেকশনে মিলবে। এখানকার লোটাস কালেকশনে পাবেন এনামেল ও মিনাকারি কাজের নানা মোটিফ-যুক্ত গয়না। এছাড়াও ফিলিগ্রি, জাডাউ, মিনাকারি, নকশির নানা নকশাদার গয়না মিলবে এখানে। সম্প্রতি এদের ক্যামাক স্ট্রিটের ডি’সিগনিয়া শোরুমে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সেখানে ধনতেরস সম্ভারের নকশা সম্পর্কে নিজের মুগ্ধতা প্রকাশ করেন তিনি। এখানে ধনতেরসের অফারে সোনার গয়নার মজুরিতে ২৫ শতাংশ অবধি ছাড় পাবেন। হীরের গয়নার মজুরি পড়বে মাত্র ১ টাকা! হীরের দামেও মিলবে ৮ শতাংশ অবধি ছাড়। প্রতিষ্ঠানের সবক’টি বিপণি ও অনলাইন স্টোরে এই অফার প্রযোজ্য। 

অঞ্জলি জুয়েলার্স-এ ধনতেরস উৎসব
১১ নভেম্বর পর্যন্ত অঞ্জলি জুয়েলার্স-এ চলবে ধনতেরস অফার। হীরের গয়নার মজুরিতে মিলবে ৫০ শতাংশ অবধি ছাড়, সোনার গয়নায় পাবেন ২৫ শতাংশ ও অতিরিক্ত ৫ শতাংশ ছাড়, গ্রহরত্নে মিলবে ১০ শতাংশ ছাড়। আকর্ষণীয় উপহার হিসেবে সোনার লকেট জেতার সুযোগও থাকছে। প্রতিদিন গিফট ভাউচার জেতার সুযোগ পাবেন ক্রেতারা। পুরনো সোনা বদলে নতুন সোনাও পাবেন অঞ্জলি জুয়েলার্সে। ১০ ও ১১ নভেম্বর প্রতি ঘণ্টায় লাকি ড্র-এর মাধ্যমে স্মার্ট টিভি, স্মার্ট ওয়াচ, ট্রলি ব্যাগ, কাঁসার বাসন ও কিচেন অ্যাপ্লায়েন্স-সহ নানা উপহার জিততে পাবেন ক্রেতারা।

চন্দ্র অ্যান্ড সন্স-এর ধনতেরস অফার
ধনতেরস উপলক্ষে হালকা সোনার উপর দুর্দান্ত নকশা প্রস্তুত করেছে ১৫০ বছরের পুরনো প্রতিষ্ঠান চন্দ্র অ্যান্ড সন্স। হার, কানের দুল, বালা, চূড়, আংটি ইত্যাদির নকশায় মিলেছে আধুনিকতার সঙ্গে আভিজাত্য। ধনতেরসের সময় প্রতি গ্রাম সোনার দামে ১২৫ টাকা বাঁচাতে পারবেন। সোনার মজুরিতে ২৫ শতাংশ ছাড় পাবেন, হীরে ও মূল্যবান পাথরের দামে পাবেন ১২ শতাংশ ছাড়। পুরনো সোনার বদলে নতুন হলমার্ক গয়না কেনার সুযোগও থাকছে। এছাড়া প্রতি কেনাকাটায় পাবেন নিশ্চিত উপহার। অফার চলবে ১২ নভেম্বর পর্যন্ত।

রূপশ্রী জুয়েলার্স-এর নয়া অফার
দীপাবলি ও ধনতেরস উপলক্ষে বিভিন্ন অফারের ডালি সাজাল রূপশ্রী জুয়েলার্স। সোনার গয়নার মজুরিতে এখানে পাবেন ২৫ শতাংশ পর্যন্ত ছাড়, হীরের গয়নার মজুরিতে পাবেন ৫০ শতাংশ অবধি ছাড়। রুপোর গয়নার মজুরিতে মিলবে ২০ শতাংশ ছাড়। এছাড়া এই ব্র্যান্ডের জোনাকি ফ্যাশন জুয়েলারিতে পাবেন ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়। এই সময় এখানে ১,৫০,০০০ টাকার কেনাকাটা করলে ২২ ক্যারেটের সোনার কয়েন পাবেন বিনামূল্যে। অফার ১২ নভেম্বর পর্যন্ত।

সুরভি ম্যানসন-এর ধনতেরস ধামাকা
ধনতেরসের সময় সুরভি ম্যানসন তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় নানা অফার। এখানে প্রতি গ্রাম সোনার দামে পাবেন ১০০ টাকা ছাড়। হলমার্ক সোনার গয়নার মজুরিতে পাবেন ৩০ শতাংশ ছাড়। হীরের গয়নার দামে মিলবে ১০ শতাংশ ছাড়। বিয়ের বিশেষ কেনাকাটায় পাবেন গোল্ড কয়েন। বিজন সেতু গড়িয়াহাট, গড়িয়া শীতলা মন্দির ও সোনারপুরের পশুপতি মার্কেটের শোরুমে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত মিলবে অফার।

এইচ কে দত্ত-র ধনতেরস
ধনতেরস উপলক্ষে সেজেছে পুরনো স্বর্ণপ্রতিষ্ঠান এইচ কে দত্ত জুয়েলার্সও। তারা প্রতি গ্রাম সোনার গয়নার মজুরিতে ২২৫ টাকা ছাড় দিচ্ছে। হীরে, গ্রহরত্ন এবং রুপোর গয়না ‘স্রেব্রো’-তে রয়েছে ১০ শতাংশ ছাড়। কিনতে পারেন গোল্ড কয়েনও। রয়েছে পুরনো গয়না বদল করার সুযোগ। প্রতি কেনাকাটায় পাবেন আকর্ষণীয় উপহার। ইএমআই-এর সুবিধেও আছে। অফার চলবে ১২নভেম্বর পর্যন্ত। বউবাজার, গড়িয়া এবং বেহালা শোরুমে প্রযোজ্য এই অফার। 

মডার্ন গিনি হাউস-এর ধনতেরস কালেকশন
ধনতেরস উপলক্ষে মডার্ন গিনি হাউসে ২২ ক্যারেট সোনার গয়নার মজুরিতে ৩০ শতাংশ ছাড় পাবেন। ফ্ল্যাট ১৫ শতাংশ ছাড় পাবেন হীরের গয়নার মজুরিতে। উৎসব চলাকালীন রবিবারও দোকান খোলা থাকবে। অফার ১১ নভেম্বর পর্যন্ত। হালকা ও ভারী নকশার নানা গয়না এবং বিবাহ কালেকশন খুঁজলে ঢুঁ মারতে পারেন এখানে। 

বি সরকার-এর উৎসব প্রস্তুতি 
কলকাতার বউবাজার, ভবানীপুর, সল্টলেক ও ডায়মন্ড প্লাজা-র বি সরকার জহুরিতে ধনতেরসের কেনাকাটা করলে পাবেন প্রতি গ্রাম সোনার দামে ১২৫ টাকা ছাড়। সোনার গয়নার মজুরির উপর পাবেন ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড়। হীরের গয়না ও গ্রহরত্নে পাবেন ফ্ল্যাট ১২ শতাংশ ছাড়। এই সময় পুরনো গয়না বদলে নতুন গয়না করলে কোনও সোনা বাদ যাবে না। ‘স্বর্ণ ভাণ্ডার’ স্কিমে ন্যূনতম ৫০০ টাকার সহজ মাসিক কিস্তিতে নাম নথিভুক্ত করলে পাবেন একটি লাওপালা সেট অথবা অন্য উপহার। থাকছে লাকি ড্র। অফার ১২ নভেম্বর পর্যন্ত। এদের জেলার শোরুমেও মিলবে নানা অফার। কোচবিহার, কাটোয়া, দুর্গাপুর, মেদিনীপুর, তমলুক, ঘাটাল, এগরা, চণ্ডীপুর, কাঁথির শোরুমে ১২ নভেম্বর পর্যন্ত পাবেন সোনার গয়নার মজুরিতে ফ্ল্যাট ৩০ শতাংশ ছাড়, হীরের গয়না ও গ্রহরত্নে পাবেন ফ্ল্যাট ১২ শতাংশ ছাড়, কেনাকাটার উপর সোনার কয়েন পেতে পারেন বিনামূল্যে।
 
আর চৌধুরী অ্যান্ড সন্স-এর আলোর উৎসব বরণ
ধনতেরসে আর চৌধুরী অ্যান্ড সন্স-এ পাবেন ৯১৬ হলমার্কের সোনার গয়নার উপর ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড়। সমস্ত সার্টিফায়েড হীরের গয়নার মজুরিতে খরচ পড়বে মাত্র ১ টাকা। প্রতি গ্রাম সোনার গয়নায় মিলবে ১০০ টাকা ছাড়। ২৫,০০০ টাকার উপরে কেনাকাটায় পাবেন উপহার। সমস্ত সার্টিফায়েড হীরের গয়নায় ১০০ শতাংশ বাইব্যাক ও এক্সচেঞ্জ অফার থাকবে। হলমার্ক সোনার বেলাতেও ১০০ শতাংশ এক্সচেঞ্জ অফার প্রযোজ্য থাকবে। অফার চলবে ১২ নভেম্বর পর্যন্ত।

4th     November,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ