দক্ষিণবঙ্গ

পরকীয়ায় হাবুডুবু খেয়ে সন্তানদের
ছেড়ে বেপাত্তা বধূ, আত্মঘাতী স্বামী

সংবাদদাতা, ঘাটাল: স্বামী ও সন্তানদের ছেড়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন স্ত্রী। পরোকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে আত্মহত্যা করলেন স্বামী। বুধবার সকালে ঘাটাল থানার মনশুকা এলাকার ধসাচাঁদপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম গণেশ দোলই (৪৭)। পুলিস জানিয়েছে, এদিন সকালে গণেশবাবুর বাড়ি থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সন্তানদের রেখে স্ত্রী প্রেমিকের সঙ্গে অন্যত্র ঘর বাঁধায় তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে পুলিসের প্রাথমিক তদন্তে অনুমান।
পুলিস জানিয়েছে, মৃতের পরিবার থেকে লিখিত অভিযোগ করা হলে  ঘটনার তদন্ত শুরু করবে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গণেশবাবু কিশোর বয়স থেকেই মধ্যপ্রদেশে সোনার কাজ করতেন। প্রায় ১৪ বছর আগে দাসপুর থানার মজলিসপুরে তিনি বিয়ে করেন। গণেশের বাবা অশীতিপর বৃদ্ধ সত্যচরণ দোলই বলেন, বিয়ের পর থেকেই আমার মেজো ছেলে গণেশ স্ত্রীকে নিয়ে মধ্যপ্রদেশে কর্মস্থলে চলে যায়। সেখানেই সুখের সংসার চলছিল। বিয়ের বছর দেড়েক পরে একটি নাতি ও পরে নাতনি হয়। ওদের বয়স এখন ১৩ ও ৯ বছর। আমার বউমার মাথায় কেন যে এমন ভূত চাপল! আমার সব শেষ হয়ে গেল।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মধ্যপ্রদেশে থাকার সময় গণেশবাবু পরিবারের জন্য একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন। সেখানেই স্ত্রী ও সন্তানদের নিয়ে যান। মধ্যপ্রদেশে থাকার সময়ই অন্য এক স্বর্ণশিল্পীর প্রেমে পড়ে যান গণেশের স্ত্রী। প্রেমের সম্পর্ক ছেদ করার জন্য মধ্যপ্রদেশে পুলিসের দ্বারস্থ হয়েও কোনও কাজ হয়নি।
ফলে হতাশ হয়ে মাস ছয়েক আগে গণেশবাবু তাঁর স্ত্রী ও সন্তানদের নিয়ে মজলিসপুরে শ্বশুরবাড়িতে চলে আসেন। সেখানে গণেশবাবুর শ্বশুরবাড়ির লোকজন সংসার করার জন্য তাঁর স্ত্রীকে অনেকভাবে বোঝান। দাসপুর থানাতেও বিষয়টি যায়। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। সত্যচরণবাবু বলেন, আমার ছেলে তার শ্বশুরবাড়িতে থাকাকালীনই বউমা তার প্রেমিককে নিয়ে পাঁশকুড়ায় বাড়ি ভাড়া করে থাকতে শুরু করে। এর ফলে গণেশ নিজের প্রতি লজ্জা, ঘৃণা ও ধিক্কারে দুই সন্তানকে নিয়ে বাড়ি চলে আসে। বাড়ি চলে আসার পরও স্ত্রীর কাছ থেকে রেহাই পায়নি সে। সন্তান নিয়ে ধসাচাঁদপুরে চলে আসার জন্য স্ত্রী তাঁকে ফোনে বারবার হুমকিও দেয়।
পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস দুই আগে শ্বশুরবাড়ি থেকে ফিরে গণেশ ক্রমশ মানসিক অবসাদে ভুগতে শুরু করে। বাড়িতে বৃদ্ধ বাবা-মা, দুই সন্তান, স্ত্রী পালিয়ে গিয়েছে এই চিন্তায় ক্রমশ মুষড়ে পড়তে শুরু করেন। এদিন সকালে তাঁর শোবার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। 
16Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা