দেশ

শুক্রবার দিনভর মুম্বইয়ে বৃষ্টি হলেও তার তেজ ছিল তুলনামূলকর অনেক কম। যদিও দুর্যোগ এখনও কাটেনি। শনিবার পর্যন্ত মুম্বই এবং পাশ্ববর্তী পালঘরে বৃষ্টির হলুদ সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস। লাল সতর্কতা জারি আছে রত্নাগিরি, রায়গড়ে। ইতিমধ্যে বৃষ্টিতে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ছয় হয়েছে। রায়গড়ের আলিবাগ উপকূলে আরব সাগরের উত্তাল ঢেউয়ে ভেসে যাওয়া একটি টাগবোটের ১৪ জন নাবিককে উদ্ধার করেছে উপকূলরক্ষী বাহিনী। পিটিআই

ত্রিপুরায় বিদ্যুৎবিভ্রাটের প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ, অবরোধ আইনজীবীদের

বিশেষ সংবাদদাতা, আগরতলা: বিদ্যুৎবিভ্রাটে নাজেহাল ডাবল ইঞ্জিন ত্রিপুরা! রাজ্যের কোথাও তিনদিন কোথাও আবার চারদিন বিদ্যুতের দেখা নেই। বিজেপির মানিক সাহা সরকারের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ। গোটা ঘটনায় ব্যর্থতার দায় নিয়ে বিদ্যুৎমন্ত্রী রতনলাল নাথের পদত্যাগ করা উচিত বলে দাবি জানিয়েছে প্রদেশ কংগ্রেস। বুধবার আগরতলা সদর জেলা কংগ্রেস কমিটির উদ্যোগে বিদ্যুৎবিভ্রাটের প্রতিবাদে মিছিল করা হয়। জমা দেওয়া হয় ডেপুটেশন। পাশাপাশি, আগরতলার কোর্ট চত্বরেও এদিন আইনজীবীরা বিক্ষোভ দেখান। অভিযোগ, গত তিনদিন ধরে আদালতে বিদ্যুৎ নেই। চৌমুহনীতে রাস্তা অবরোধ করা হয়। পরে বিদ্যুৎমন্ত্রীর আশ্বাসে অবরোধ উঠে যায়।
ঘূর্ণিঝড় রেমালের জেরে বিদ্যুৎ বিপর্যয়ের মুখে পড়েছে উত্তর-পূর্বের এই রাজ্য। এখনও রাজ্যের বিস্তীর্ণ অঞ্চল বিদ্যুৎহীন। এর প্রতিবাদে আগরতলা চৌমুহনীর কংগ্রেস ভবন থেকে মিছিল শুরু হয়। মিছিল শেষে ভুতুড়িয়ায় বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন কংগ্রেসকর্মীরা। এছাড়াও কোর্ট চত্বরে বিক্ষোভ দেখান আইনজীবীরা। পরে তাঁরা রাস্তা অবরোধ করেন। রাজ্য বিদ্যুৎ দপ্তরের সিনিয়র ম্যানেজার অপু পাল আইনজীবীদের সঙ্গে দেখা করতে এলে তাঁকে ঘেরাও করা হয়। আইনজীবী কৌশিক ইন্দুর অভিযোগ, বিদ্যুৎ না থাকায় তিনদিন ধরে আদালতে কোনও কাজ হচ্ছে না। বিদ্যুৎ দপ্তরে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি।
1Month ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা