দেশ

শুক্রবার দিনভর মুম্বইয়ে বৃষ্টি হলেও তার তেজ ছিল তুলনামূলকর অনেক কম। যদিও দুর্যোগ এখনও কাটেনি। শনিবার পর্যন্ত মুম্বই এবং পাশ্ববর্তী পালঘরে বৃষ্টির হলুদ সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস। লাল সতর্কতা জারি আছে রত্নাগিরি, রায়গড়ে। ইতিমধ্যে বৃষ্টিতে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ছয় হয়েছে। রায়গড়ের আলিবাগ উপকূলে আরব সাগরের উত্তাল ঢেউয়ে ভেসে যাওয়া একটি টাগবোটের ১৪ জন নাবিককে উদ্ধার করেছে উপকূলরক্ষী বাহিনী। পিটিআই

সংবাদমাধ্যমের বিতর্ক সভায় আক্রান্ত বিজেপি নেতা, গ্রেপ্তার ১

ভোপাল: জাতীয় স্তরের একটি সংবাদমাধ্যমে রাজনৈতিক বিতর্ক চলছিল। স্বপক্ষে যুক্তি সাজাচ্ছিলেন এক স্থানীয় বিজেপি নেতা। আচমকা তাঁর উপর হামলা চালায় দু’জন। মধ্যপ্রদেশের তিকামগড়ের এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 
রবিবার পুলিস জানিয়েছে, শনিবার রাতে নিউজ চ্যানেলের তরফে একটি বিতর্ক সভা চলছিল তিকামগড়ের নাজারবাগের মাঠে। কংগ্রেস, বিজেপির মুখপাত্ররা উপস্থিত ছিলেন সেখানে। আচমকা সেখানে দুই অভিযুক্ত হিমাংশু তিওয়ারি ও বাবর বিজেপি বিরোধী স্লোগান দিতে শুরু করেন। পাশাপাশি কুরুচিকর আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। সে সময় ওই বিতর্ক সভায় উপস্থিত বিজেপির জেলা মিডিয়া সেলের প্রধান প্রফুল্ল দ্বিবেদী দু’জনের বিরোধিতা করেন। আচমকা তাঁকে চেয়ার ছুড়ে মারা হয়। একটি মামলা দায়ের হয়েছে। বাবরকে গ্রেপ্তার করেছে পুলিস।
3Months ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা