বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

সলমনের বাড়িতে গুলি কাণ্ড: ৩ বার রেকি করেছিল অভিযুক্তরা

মুম্বই: সলমন খানের বাড়িতে গুলি চালাতে হবে। এই নির্দেশ এসেছিল উপর মহল থেকে। এমন হাইপ্রোফাইলের বাড়িতে গুলি চালানো কি সহজ কাজ? তাই পরিস্থিতি জরিপ করতে গুলি চালানোর আগে কমপক্ষে তিনবার রেকি করেছিল অভিযুক্তরা। সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় মঙ্গলবার আদালতে এমনই তথ্য দিয়েছে পুলিস। ধৃত দু’জনকে ম্যাজিস্ট্রেট আদালতে এদিনই পেশ করা হয়। ২৫ এপ্রিল পর্যন্ত তাদের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। এদিন সলমন খানের বাড়িতে গিয়েছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ সিন্ধে। 
গত রবিবার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি শূন্যে গুলি চালায় দু’জন। আমেরিকায় বসে পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোই গ্যাং। কাজের দায়িত্ব পড়ে স্থানীয় দুষ্কৃতীদের উপর। সিসি ক্যামেরা ফুটেজ দেখে তাদের চিহ্নিত করা হয়। ঘটনার পর থেকে পলাতক ছিল তারা। সোমবার রাতে গুজরাতের কচ্ছ জেলা থেকে ভিকি গুপ্ত (২৪) ও সাগর পাল (২১) নামের দু’জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের মুম্বই নিয়ে আসা হয়। পুলিস জানিয়েছে, রবিবার ভোরে বাইক চালাচ্ছিল ভিকি। গুলি চালানোর আগে কমপক্ষে তিনবার সলমনের অ্যাপার্টমেন্টের চারিদিকে চক্কর কেটেছিল তারা। ভিকির পিছনে বসে সাগরই বাড়ি লক্ষ্য করে গুলি চালায় ভোর পাঁচটা নাগাদ। জেরায় তারা স্বীকার করেছে গুলি চালানোর বিষয়টি। এই ঘটনার মূলচক্রী কে, তা জানার জন্য ধৃতদের ১৪ দিনের হেফাজতে চায় পুলিস। যদিও বিচারক ন’দিনের অর্থাৎ ২৫ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। ২৬ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানি। এদিন আদালতে পুলিসের তরফে বলা হয়েছে, সলমনকে খুন করার পরিকল্পনা ছিল অভিযুক্তদের। 
রবিবারই এই ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, এটা ট্রেলার ছিল। পুলিসের দাবি, যে অ্যাকাউন্ট থেকে এই পোস্ট হয়েছিল সেটি পর্তুগাল থেকে চালানো হচ্ছিল। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। ঘটনার দু’দিন পর অভিনেতার সঙ্গে দেখা করতে যান রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ সিন্ধে। সলমনের বাবা সেলিম খানের সঙ্গেও দেখা করেন তিনি। মুখ্যমন্ত্রী আসায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছিল। এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘আমরা শিকড় খুঁজে বের করবই। সলমনের পাশে সরকার সবসময় আছে। আমরা লরেন্স বিষ্ণোইকে শেষ করে দেব।’
গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে মুখ্যমন্ত্রী একনাথ

17th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ