দেশ

শুক্রবার দিনভর মুম্বইয়ে বৃষ্টি হলেও তার তেজ ছিল তুলনামূলকর অনেক কম। যদিও দুর্যোগ এখনও কাটেনি। শনিবার পর্যন্ত মুম্বই এবং পাশ্ববর্তী পালঘরে বৃষ্টির হলুদ সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস। লাল সতর্কতা জারি আছে রত্নাগিরি, রায়গড়ে। ইতিমধ্যে বৃষ্টিতে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ছয় হয়েছে। রায়গড়ের আলিবাগ উপকূলে আরব সাগরের উত্তাল ঢেউয়ে ভেসে যাওয়া একটি টাগবোটের ১৪ জন নাবিককে উদ্ধার করেছে উপকূলরক্ষী বাহিনী। পিটিআই

মাদক খাইয়ে মঞ্চশিল্পীকে ধর্ষণ, অভিযুক্ত তিন সঙ্গী

মেদিনীনগর (ঝাড়খণ্ড): স্পেনের পর্যটককে গণধর্ষণের ঘটনার রেশ এখনও কাটেনি। তার মধ্যেই ফের গণধর্ষণের অভিযোগ উঠল ঝাড়খণ্ডে। এবার ঘটনাস্থল পালামু জেলা। সেখানে ২১ বছরের এক মহিলা মঞ্চশিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁরই তিন সহশিল্পীর বিরুদ্ধে। পুলিস জানিয়েছে, ওই তরুণীর বাড়ি ছত্তিশগড়ে। তাঁকে মাদকজাতীয় কিছু খাইয়ে ধর্ষণ করা হয়। অভিযুক্তদের তিনজনেরই বা঩ড়ি পালামু এলাকায়। তাদের দু’জনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তরুণীকে পালামুর একটি হাসপাতালে মেডিকেল টেস্টের জন্য ভর্তি করা হয়েছে বলে বিশ্রামপুরের এসডিপিও রাকেশ সিং জানিয়েছেন। 
এসডিপিও জানিয়েছেন, বিশ্রামপুরে একটি অনুষ্ঠানের জন্য ছত্তিশগড় থেকে এসেছিলেন ওই মহিলা শিল্পী। কিন্তু কোনও কারণে ওই অনুষ্ঠানটি হয়নি। এরপর তিন অভিযুক্তের সঙ্গে ওই তরুণী গাড়িতে হুসেনাবাদে অন্য একটি অনুষ্ঠানের জন্য রওনা দেন। মাঝপথে ওই তরুণীকে মাদক মিশ্রিত পানীয় খেতে দেয় অভিযুক্তরা। তরুণী বেহুঁশ হয়ে পড়ার পর তিনজন তাঁকে ধর্ষণ করে। এরপর অজ্ঞান অবস্থাতেই তরুণীকে রাস্তার পাশে ফেলে রেখে চম্পট দেয় অভিযুক্তরা। রবিবার পুলিস বিষয়টি জানতে পেরেই দুজনকে গ্রেপ্তার করে। তৃতীয় অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। শুক্রবার দুমকা জেলায় স্পেনের একটি পর্যটককে ধর্ষণের অভিযোগ ওঠে। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। চার অভিযুক্ত পলাতক।
4Months ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা