বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

ভোটের ময়দান ছাড়লেন বরাবাঁকির বিজেপি সাংসদ

নয়াদিল্লি: পবন সিংয়ের পর এবার উপেন্দ্র সিং রাওয়াত। লোকসভা ভোটের ময়দান থেকে সরে দাঁড়ালেন আরও এক বিজেপি প্রার্থী। নেপথ্যে সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি অশ্লীল ভিডিও। যেখানে বিদায়ী সাংসদ উপেন্দ্রকে এক বিদেশিনীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে। যদিও, এই ভিডিওকে প্রযুক্তির কারসাজি বলে দাবি করেছেন সাংসদ। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিস এফআইআরও দায়ের করেছে। তবে সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত তিনি কোনও ভোটেই লড়বেন না বলে সাফ জানিয়েছেন উপেন্দ্র।  
বাংলার আসানসোল লোকসভা কেন্দ্র থেকে ভোজপুরী অভিনেতা-গায়ক পবন সিংকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু, নেটমাধ্যমে তাঁকে ঘিরে কিছুটা বিরূপ প্রচার শুরু হতেই হাত গুটিয়ে নেন এই ভোজপুরী সেলেব। এবার একই কায়দায় যোগীরাজ্য উত্তরপ্রদেশেও উপেন্দ্রর উইকেট হারাল গেরুয়া শিবির। আসন্ন লোকসভা ভোটের জন্য প্রথম দফার প্রার্থী তালিকায় উত্তরপ্রদেশের বরাবাঁকি আসনে উপেন্দ্রকে দ্বিতীয়বার টিকিট দিয়েছিল পদ্মশিবির। আর ঠিক তারপরই ওই ভিডিওটি ভাইরাল হয়। বিদায়ী সাংসদের দাবি, দ্বিতীয়বার তাঁর টিকিট পাওয়ার বিষয়টি কারও হজম হয়নি। তাই তাঁর ভাবমূর্তি কালিমালিপ্ত করতে এই ভুয়ো ভিডিও ছড়ানো হয়েছে। 
এক্স হ্যান্ডেলে উপেন্দ্র লিখেছেন, ‘ডিপফেক এআই প্রযুক্তির মাধ্যমে ওই ভিডিও তৈরি করে ছড়িয়ে দেওয়া হয়েছে। আমি এফআইআর দায়ের করেছি। দলের সর্বভারতীয় সভাপতিকে বিষয়টি তদন্ত করে দেখার আর্জি জানাচ্ছি। যতদিন না সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত হচ্ছি, ততদিন কোনও নির্বাচনেই আমি লড়ব না।’

5th     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ