দেশ

শুক্রবার দিনভর মুম্বইয়ে বৃষ্টি হলেও তার তেজ ছিল তুলনামূলকর অনেক কম। যদিও দুর্যোগ এখনও কাটেনি। শনিবার পর্যন্ত মুম্বই এবং পাশ্ববর্তী পালঘরে বৃষ্টির হলুদ সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস। লাল সতর্কতা জারি আছে রত্নাগিরি, রায়গড়ে। ইতিমধ্যে বৃষ্টিতে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ছয় হয়েছে। রায়গড়ের আলিবাগ উপকূলে আরব সাগরের উত্তাল ঢেউয়ে ভেসে যাওয়া একটি টাগবোটের ১৪ জন নাবিককে উদ্ধার করেছে উপকূলরক্ষী বাহিনী। পিটিআই

মুকেশ আম্বানির ছেলের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, মঞ্চ মাতালেন রিহানা

জামনগর: মুকেশ আম্বানির ছেলের প্রি-ওয়েডিং অনুষ্ঠান উপলক্ষ্যে যেন চাঁদের হাট বসেছে গুজরাতে। দ্বিতীয় দিনেও হাইপ্রোফাইল অতিথিদের ভিড়ে জমজমাট ‘ভান্তারা’। কে নেই সেই তালিকায়। বিখ্যাত পপ তারকা রিহানা থেকে শুরু করে বিল গেটস-মার্ক জুকারবার্গ-ইভাঙ্কা ট্রাম্পরা যেমন রয়েছেন। তাঁদের সান্নিধ্যে গমগম করছে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান। শনিবার যখন ছোটবেলা থেকে নিজের শারীরিক অসুস্থতার কথা সকলকে শোনাচ্ছিলেন পুত্র অনন্ত, তখন দেখা যায় বাবা মুকেশের চোখ ছলছল করছে। এদিন অনন্তের প্রজেক্ট ভান্তারা ঘুরে দেখেন অতিথিরা।
শুক্রবার রাতের অনুষ্ঠানে ‘ডায়মন্ডস’, ‘হোয়ার হ্যাভ ইউ বিন’, ‘রুড বয়’ এবং ‘পোর ইট আপ’-এর মতো জনপ্রিয় সব গান গেয়েছেন রিহানা। শনিবার ঝলমলে ফ্লুরোসেন্ট সবুজ এবং গোলাপী রঙের পোশাকে ধরা দেন রিহানা। তার গানের তালে পা মেলাতে দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে। এমনকী পা মিলিয়েছেন নীতা আম্বানিকেও। অনুষ্ঠানের পর আম্বানিরা তাঁকে ফুলের তোড়া উপহার দেন। এদিনের অনুষ্ঠানে বলিউডের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। শাহরুখ, আমির, সলমন খানের সঙ্গে দেখা গিয়েছে, রণবীর-দীপিকা, সইফ আলি খানের পরিবার, অজয়-কাজল, শচীন, ধোনি, সাইনা নেওয়ালের মতো তারকা।শনিবার এই অনুষ্ঠানে যোগ দেন দিলজিৎ দোসাঞ্জ, উদিত নারায়ণ, সুখবিন্দর সিং, লাকি আলির মতো গায়করা। শাহিদ কাপুর-মীরা রাজপুতও যোগ দেন অনুষ্ঠানে। দ্বিতীয়দিনের অনুষ্ঠানে যোগ দিয়েছেন গৌতম আদানি, আদর পুনাওয়ালা। পরে রাতের অনুষ্ঠানে দক্ষিণী পোশাকে দেখা যায় অনন্ত-রাধিকাকে।
শনিবার এই রাজকীয় বিয়ে উপলক্ষ্যে প্রায় ৫ হাজার ড্রোনের মাধ্যমে লাইট অ্যান্ড সাউন্ড শোয়ের আয়োজন করা হয়। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত এই তিনদিনের অনুষ্ঠানেই খরচ হতে পারে হাজার কোটি টাকা।
4Months ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা