Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

  দু’দিনের সফরে ৭৪টি প্রকল্পের উদ্বোধন ও ৪৭টি প্রকল্পের শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী

বিএনএ, দীঘা: আজ, মঙ্গলবার দীঘায় কেএমডিএর আর্থিক সহায়তায় নবনির্মিত কনভেনশন সেন্টারের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। বুধবার মুখ্যমন্ত্রী জেলা প্রশাসনের অফিসারদের নিয়ে রিভিউ বৈঠক সারবেন। দু’দিনের জেলা সফরে মুখ্যমন্ত্রী দীঘা থেকে ২৫২কোটি ৬১লক্ষ টাকা ব্যয়ে ৭৪টি প্রকল্পের উদ্বোধন এবং ১৫৬কোটি ৫৩লক্ষ টাকার ৪৭টি প্রকল্পের শিলান্যাস করবেন।
মুখ্যমন্ত্রী যেসব প্রকল্পের উদ্বোধন করবেন, তার মধ্যে সেচ ও জলপথ দপ্তরের ৩কোটি ৬৭লক্ষ টাকা ব্যয়ে এগরা-২ ও পটাশপুর-২ ব্লকের পাহাড়পুর থেকে বালিঘাই খালের পুনর্খনন প্রকল্প, ১কোটি ৮২লক্ষ টাকা ব্যয়ে এগরা-১ ব্লকের রামচন্দ্রপুরে পাঁচরোল খালের পুনর্খনন, জনস্বাস্থ্য ও কারিগরি দপ্তরের ৪কোটি ৬৫লক্ষ টাকা ব্যয়ে নন্দীগ্রাম-১ ব্লকের মানিকপুরে পানীয় জল প্রকল্প, রামনগর-২ ব্লকে ৩কোটি ৪২লক্ষ টাকা ব্যয়ে মন্দারমণিতে জল প্রকল্প, জেলা পরিষদের ৪কোটি ২৪লক্ষ টাকা খরচে খেজুরি-২ ব্লকে কসাড়িয়া মোড় থেকে ভাঙাবেড়িয়া পাকাপুল পর্যন্ত রাস্তা, পূর্ত(সড়ক) বিভাগের ১কোটি ৬৭লক্ষ টাকা ব্যয়ে নন্দকুমারে ভবানীপুর-ঠেকুয়াচক রাস্তার কাজ, ৩০কোটি ২লক্ষ টাকা ব্যয়ে মেচেদা-তমলুক রাজ্য সড়কের কাজ, ময়নায় ১কোটি ৭লক্ষ টাকা ব্যয়ে মুণ্ডুমারি থেকে ময়না ভায়া পিংলা, পরমানন্দপুর রাস্তার কাজ, নন্দকুমারে ১৬কোটি ৩৫লক্ষ টাকা ব্যয়ে রাউতৌড়ি-তেরপাড়া জালপাই রাস্তার কাজ, মহিষাদলে ২কোটি ৭১লক্ষ টাকা ব্যয়ে তেরপাড়া জালপাই থেকে জগন্নাথপুর যাওয়ার রাস্তা, পূর্ত(সোশ্যাল সেক্টর) বিভাগের সুতাহাটা ব্লকে ২৯লক্ষ টাকা ব্যয়ে কর্মতীর্থ, ২৯লক্ষ টাকা ব্যয়ে নন্দীগ্রাম-১ ব্লকে কর্মতীর্থ, ডব্লুবিএসআরডিএ-র ১কোটি ৪৯লক্ষ টাকা ব্যয়ে কাঁথি-১ ব্লকে রামচন্দ্রপুর থেকে লছনপুর বাংলার গ্রামীণ সড়ক যোজনার রাস্তা, মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ারিং ডিরেক্টটের ১কোটি ৫৩লক্ষ টাকা ব্যয়ে তমলুক ৫০শয্যা বিশিষ্ট গৃহহীনদের জন্য নির্মিত ভবন, জনশিক্ষা প্রসার ও গ্রন্থাগার বিভাগের ১কোটি ৫৭লক্ষ টাকা ব্যয়ে তমলুকে জেলা গ্রান্থাগারের ভবন সংস্কার ও সম্প্রসারণ, দীঘা-শঙ্করপুর ডেভেলপমেন্ট অথরিটির সাড়ে ৮কোটি টাকা ব্যয়ে রামনগর-১ ব্লকে ডিএসডিএ-র অতিথি নিবাস, ৬৬লক্ষ টাকা ব্যয়ে সৈকত আবাস থেকে দীঘা মোহনা পর্যন্ত সমুদ্র সৈকত বরাবর এলইডি লাইট, ৭কোটি ১১লক্ষ টাকা ব্যয়ে তাজপুরে সৌন্দর্যায়ন সহ পর্যটকদের প্রয়োজনীয় পরিষেবার ব্যবস্থা, সেচ দপ্তরের ১কোটি টাকা ব্যয়ে পাঁশকুড়া ও ময়নায় গড়সাফাৎ, বিজয়নগর, রামচন্দ্রপুরে নিউ কংসাবতী ও ক্ষীরাই-বাকসি নদীর জমিদারি বাঁধের ভাঙনরোধ, সেচ দপ্তরের দেড় কোটি টাকা ব্যয়ে পাঁশকুড়ায় গড়পুরুষোত্তমপুর ও পশ্চিমকেল্লায় নিউ কংসাবতী নদীর ভাঙনরোধ, ১কোটি ৪লক্ষ টাকা ব্যয়ে কোলাঘাটের নোয়াপানিয়া খালের সংস্কার, বিপর্যয় ব্যবস্থাপন দপ্তরের উদ্যোগে তৈরি হওয়া খেজুরি-২ ব্লকে ছ’টি ঘূর্ণিঝড় আশ্রয়স্থল, রামনগর-১ ব্লকে তিনটি, রামনগর-২ ব্লকে দু’টি, কাঁথি-১ ব্লকে আটটি, দেশপ্রাণ ব্লকে পাঁচটি ঘূর্ণিঝড় আশ্রয়স্থল প্রভৃতি রয়েছে। এছাড়া পূর্ত দপ্তরের ১০কোটি ৬৫লক্ষ টাকা ব্যয়ে জেলা হাসপাতাল সংলগ্ন নার্সিং ট্রেনিং স্কুলের আকাদেমিক ভবন, হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির মাধ্যমে ১৫টি রাস্তা, বিদ্যুৎ বণ্টন সংস্থার ৬কোটি ২৯লক্ষ টাকা ব্যয়ে ভগবানপুর-১ ব্লকে কাজলাগড়ে ৩৩/১১কেভিএ সাবস্টেশন প্রভৃতির উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।
এছাড়াও তিনি ৪৭টি প্রকল্পের শিলান্যাস করবেন। ওইসব প্রকল্পের জন্য খরচ হবে ১৫৬কোটি ৫৩লক্ষ টাকা। এর মধ্যে ২কোটি ২৪লক্ষ টাকা ব্যয়ে রামনগরে জগন্নাথধাম সংস্কৃতি ক্ষেত্রের সৌন্দর্যায়ণ, সাড়ে ৩কোটি টাকা ব্যয়ে মহিষাদলে কাপাশবেড়িয়া ব্রিজ ও বেশ কয়েকটি জল প্রকল্প রয়েছে।

20th  August, 2019
পানীয় জলের দাবিতে বর্ধমানে অবরোধ, বিক্ষোভ

বিএনএ, বর্ধমান: বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ায় সজলধারা প্রকল্প থেকে পানীয় জল পাচ্ছেন না এলাকার কয়েকশো মানুষ। বার বার সংশ্লিষ্ট জায়গায় জানিয়েও কোনও ফল হয়নি। তাই পানীয় জলের দাবিতে বুধবার বর্ধমানের হটুদেওয়ান এলাকায় বর্ধমান-কাটোয়া রাস্তা অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা।
বিশদ

শান্তিপুরে আচমকা তৃণমূলের শহর সভাপতি বদল ঘিরে তুমুল জল্পনা

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুর শহর তৃণমূলের সভাপতি পদে বদল ঘিরে তুমুল জল্পনা শুরু হয়েছে। সভাপতি পরিবর্তন করা হয়েছে এই মর্মে বুধবার দলের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি বের হয়। সেখানে বলা হয়, আগের সভাপতি অরবিন্দ মৈত্রর জায়গায় নতুন সভাপতি করা হল আব্দুল সালাম কারিগরকে। যা নিয়ে দলের অন্দরে শুরু হয়েছে গুঞ্জন।
বিশদ

 মৃৎশিল্পীদের জন্য নয়া ভবন, উদ্বোধন করবেন মমতা

সংবাদদাতা, রানাঘাট: মৃৎশিল্পীদের প্রশিক্ষণ দেওয়ার জন্য রানাঘাটের বীরনগর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের পুরাতন দিঘিরপাড়া এলাকায় তৈরি হয়েছে নতুন ভবন। মুখ্যমন্ত্রীর জেলা সফরে এলে এই ভবন উদ্বোধন হওয়ার কথা রয়েছে। জেলায় প্রথম মৃৎশিল্পীদের প্রশিক্ষণ দেওয়ার জন্য নতুন এই ভবনকে কমন প্রোডাকশন সেন্টার হিসেবে ব্যবহৃত করা হবে।
বিশদ

 তেহট্টের অপহৃত ২ নাবালিকা উদ্ধার বিহারে, গ্রেপ্তার মহিলা

সংবাদদাতা, তেহট্ট: অপহৃত দুই নাবালিকাকে বিহারের পূর্ব চম্পারণ জেলার মাজুলিয়া থেকে উদ্ধার করল তেহট্ট থানার পুলিস। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিস এক মহিলাকে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম শুক্লা ওরফে পূজা। বাড়ি বিহারে। তেহট্টের দেবনাথপুরের ওই দুই নাবালিকা স্থানীয় স্কুলে অষ্টম শ্রেণীতে পড়াশুনা করে।
বিশদ

‘দিদিকে বলো’তে ফোন করে নালিশ জানাল পরিবার
মাড়গ্রামে ছাত্রী অপহরণ, অভিযোগ প্রত্যাহারে চাপ পুলিসের, শোরগোল

সংবাদদাতা, রামপুরহাট: অপহরণ হওয়া নাবালিকা স্কুলছাত্রীকে উদ্ধারে গড়িমসি করছে পুলিস। উল্টে থানার ওসির শর্ত, অপহরণের অভিযোগ প্রত্যাহার করলে তবেই মেয়েকে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে। পুলিসের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে ‘দিদিকে বলো’ নম্বরে ফোন করে জানালেন অসহায় মা।
বিশদ

 আসানসোলই চ্যালেঞ্জ ববির, কাল দু’টি বৈঠক

সুমন তেওয়ারি, আসানসোল, বিএনএ: কাল, শুক্রবার আসানসোলে দলের সর্বস্তরের জনপ্রতিনিধি ও নেতৃত্বের সঙ্গে প্রথমবারের জন্য বৈঠকে বসছেন তৃণমূলের নব নিযুক্ত জেলা পর্যবেক্ষক ফিরহাদ হাকিম (ববি)। লোকসভা ভোটে বিজেপির কাছে বিপর্যস্ত হওয়ার পর দলকে চাঙ্গা করতে তিনি কী বার্তা দেন সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।
বিশদ

 ক্যাম্প করে পাথর খাদানের শ্রমিকদের সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম নথিভুক্ত করল শ্রম দপ্তর

সংবাদদাতা, রামপুরহাট: অফিসে বসে নয়। পাথর খাদানের শ্রমিকদের দুর্দশা মেটাতে মুরারইয়ের পাথর শিল্পাঞ্চল এলাকা গোপালপুরে ক্যাম্প করে সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম নথিভুক্ত করল শ্রম দপ্তর।
বিশদ

খানাকুলের কলেজে অপরূপাকে কালো পতাকা, বিক্ষোভ

বিএনএ, আরামবাগ: বুধবার সকাল থেকে খানাকুলের রাজা রামমোহন রায় মহাবিদ্যালয়ে এবিভিপির সমর্থকদের বিক্ষোভের জেরে কার্যত শিকেয় ওঠে পঠনপাঠন। এবিভিপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, গত সোমবার কলেজের চেয়ার-টেবিল সহ সরকারি সম্পত্তি ভাঙচুর করেছে তৃণমূল ছাত্র পরিষদের সর্মথকরা।
বিশদ

 ঝাড়গ্রাম প্রাথমিক শিক্ষা সংসদের নতুন চেয়ারম্যান বীরবাহা সরেন টুডু

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলা প্রাথমিক শিক্ষা সংসদের নতুন চেয়ারম্যান হলেন বীরবাহা সরেন টুডু। বুধবারই তাঁকে শিক্ষা দপ্তর থেকে বিষয়টি জানানো হয়েছে। বীরবাহাদেবী নিজে শিক্ষিকা। তিনি রোহিনীর বালিকা বিদ্যালয়ের টিচার-ইনচার্জের দায়িত্বে ছিলেন।
বিশদ

 ডেবরায় চাঁদা তোলা নিয়ে উত্তেজনা, অবরোধ

 সংবাদদাতা, খড়্গপুর: চাঁদা তোলাকে কেন্দ্র করে বুধবার বিকেলে ডেবরার হরিহরপুর গ্রামে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, এলাকার কয়েকজন যুবক ধর্মঘটের জন্য দাঁড়িয়ে থাকা লরি থেকে চাঁদা তুলছিল। খবর পেয়ে পুলিস গেলে তারা পালিয়ে যায়। পুলিস এক যুবককে ধরে ফেলে।
বিশদ

 চুঁচুড়া কাণ্ড: আরামবাগে বিভিন্ন স্কুলে মিড ডে মিল পরীক্ষা আধিকারিকদের

বিএনএ, আরামবাগ: চুঁচুড়ায় ফ্যানভাত কাণ্ডের জেরে বুধবার সকাল থেকে আরামবাগ মহকুমার ৬টি ব্লকজুড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মিড ডে মিল কেন্দ্রগুলিতে আচমকাই হানা দেন প্রশাসনের আধিকারিকরা। পাশাপাশি প্রশাসনের কর্তারা এদিন মিড ডে মিলে রান্না করা খাবার নিজেরাও চেখে দেখেন।
বিশদ

 লাভপুরে বিজেপি নেতা খুনে গ্রেপ্তার তৃণমূল কর্মী

সংবাদদাতা, শান্তিনিকেন: গত শনিবার রাতে লাভপুরের মীরবাঁধ গ্রামে খুন হন বিজেপি নেতা ডালু শেখ। অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তাঁকে খুনের অভিযোগে মঙ্গলবার রাতে মুর্শিদাবাদ থেকে এক তৃণমূল নেতাকে গ্রেপ্তার করে পুলিস। ধৃত ওই তৃণমূল নেতার নাম জালাল শেখ। তার বাড়ি লাভপুর থানা এলাকাতেই।
বিশদ

রানাঘাটে যুবককে আত্মহত্যার প্ররোচনার দেওয়ার অভিযোগ

সংবাদদাতা, রানাঘাট: যুবককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। বুধবার রানাঘাট থানার শ্যামাপ্রসাদপল্লিতে ঘটনাটি ঘটেছে। ঘটনায় বুধবার সকালে ওই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম শুভাশিস দে(২৬)।
বিশদ

 কৃষিমন্ত্রীর জেলায় পিছিয়ে শস্যবিমার কাজ, অসন্তোষ

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: কৃষিমন্ত্রীর জেলা বীরভূমে শস্যবিমা যোজনায় চাষিদের অন্তর্ভুক্তির গতি শ্লথ হচ্ছে। চলতি মাসের ৩১ আগস্ট অন্তর্ভুক্তির শেষ দিন রয়েছে। তার মধ্যে লক্ষ্যমাত্রা পূরণ হবে কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। জেলায় এখনও পর্যন্ত ফর্ম গ্রহণ হয়েছে মাত্র ৪৮ হাজার ৫১৮টি।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, বেঙ্গালুরু: কাল, শুক্রবার স্যামসাং বাজারে নিয়ে আসছে উন্নতমানের মোবাইল গ্যলাক্সি নোট টেন ও টেন প্লাস। এস পেন নামের একটি কলম দিয়ে এই মোবাইল পরিচালনা করা যাবে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচের নায়ক গোকুলাম গোলরক্ষক উবেইদকে এবার ছেড়ে দেওয়াটা একেবারেই মানতে পারছেন না ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রো। বুধবার ডুরান্ড কাপের সেমি-ফাইনালে ইস্ট বেঙ্গলের ...

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আসন্ন জি-৭ বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করবেন বলে জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যেকার ...

সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক বিক্ষোভ প্রদর্শন করেন। কলেজের অতিথি অধ্যাপকদের স্থায়ী করার বিষয়ে রাজ্য সরকার সম্প্রতি উদ্যোগ নিয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি
১৮১৮: ভারতে ব্রিটিশ গভর্নর জেনারেল ওয়ারেন হেস্টিংস-এর মৃত্যু
১৯১১: গায়ক দেবব্রত বিশ্বাসের জন্ম
১৯১৫: অভিনেতা শম্ভু মিত্রের জন্ম
১৯৫৫: রাজনীতিক ও প্রখ্যাত চিত্রতারকা চিরঞ্জীবীর জন্ম
১৯৮৯: নেপচুন গ্রহে প্রথম বলয় দেখা গেল



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৯ টাকা ৭২.৩৯ টাকা
পাউন্ড ৮৫.৪৬ টাকা ৮৮.৬১ টাকা
ইউরো ৭৭.৯০ টাকা ৮০.৯০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪/২৮ দিবা ৭/৬। ভরণী ৫৩/১১ রাত্রি ২/৩৬। সূ উ ৫/১৯/২১, অ ৬/০/৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৯ গতে ১/৪ মধ্যে।
৪ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, সপ্তমী ৫৫/২৪/৯ রাত্রি ৩/২৮/৭। ভরণীনক্ষত্র ৪৫/২৬/১৪ রাত্রি ১১/২৮/৫৭, সূ উ ৫/১৮/২৭, অ ৬/২/৫৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৪ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৪/২৭/২৫ গতে ৬/২/৫৯ মধ্যে, কালবেলা ২/৫১/৫১ গতে ৪/২৭/২৫ মধ্যে, কালরাত্রি ১১/৪০/৪৩ গতে ১/৫/৯ মধ্যে।
২০ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আজকের রাশিফল
মেষ: কর্মরতদের ক্ষেত্রে শুভ। বৃষ: বিদ্যার্থীদের পঠন-পাঠনে আগ্রহ থাকবে। মিথুন: উপার্জন বাড়বে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া ...বিশদ

07:03:20 PM

চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি 
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি প্রকাশ করল ইসরো ...বিশদ

08:25:16 PM

২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

04:21:05 PM