দেশ

গুজরাতে বিজেপি নেতার জন্মদিন পালন থানাতেই, তোপ কংগ্রেসের

আমেদাবাদ: থানার মধ্যে ধুমধাম করে পালন করা হচ্ছে বিজেপি নেতার জন্মদিন। কাটা হচ্ছে কেক। পুলিসকর্মীদের সঙ্গে উপস্থিত স্বয়ং ডিসিপি। ঘটনাস্থল গুজরাতের আমেদাবাদ। এই ঘটনায় রাজ্যের বিজেপি সরকারকে কাঠগড়ায় তুলেছে বিরোধী কংগ্রেস। হাত শিবিরের তোপ, ‘থানা কি আজকাল বিজেপির অফিস হয়ে উঠছে?’ 
ইতিমধ্যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। থানার মধ্যে বিজেপি নেতা হিমাংশু চৌহানের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে  আমেদাবাদের জোন ৪-এর ডিসিপি কানন দেশাইকে। অন্যান্য পুলিসকর্মীদের পাশাপাশি ছিলেন আর এক বিজেপি নেতা যোগেশ গাদভিও। 
নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিও শেয়ার করেছেন গুজরাত বিধানসভার কংগ্রেস দলনেতা অমিত ছাবড়া। তিনি লেখেন, ‘পুলিস আধিকারিকরা ঠিক বিজেপির দলীয় কার্যালয়ের কর্মীদের মতো ব্যবহার করছেন। মনে হচ্ছে থানা যেন কার্যালয়ে পরিণত হয়েছে। মানুষকে সুরক্ষা দেওয়ার পরিবর্তে পুলিস শাসক দলের নেতাদের তোষামোদে ব্যস্ত। এটা গুজরাতের মানুষের অপমান।’ প্রাক্তন কংগ্রেস সভাপতি জগদীশ ঠাকোরের তোপ, ‘থানায় দলীয় নেতা-কর্মীদের জন্মদিন পালনের জন্য বিশেষ ব্যবস্থা করছে বিজেপি সরকার। সম্প্রতি আমেদাবাদের দরিয়াপুর থানাতেও ডিসিপির উপস্থিতিতে এক বিজেপি নেতার জন্মদিন পালন করা হয়েছিল। এরজন্য কি স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন? এটাই কি বিজেপি সরকারের নীতি? পুলিস অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। সাংবাদিক সম্মেলন করে তারা জানিয়েছে, ‘২৩ জুন দরিয়াপুর থানা এলাকায় রথযাত্রা উপলক্ষ্যে রক্তদান শিবির আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠান শেষে সকলে থানায় আসেন। রথযাত্রা নিয়ে আলোচনা করতে গাদভি সহ বাকিরা উপস্থিত ছিলেন। সেই সময় এক স্থানীয় মহিলা তিনটি কেক এনেছিলেন। তখনই যোগেশজি বলেন, সেদিন হিমাংশু ভাইয়ের জন্মদিন ছিল। এরপর প্রত্যেকেই তাঁকে শুভেচ্ছা জানান।
3Months ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
28th     September,   2024
দিন পঞ্জিকা