দক্ষিণবঙ্গ

কৃষ্ণনগরে উদ্ধার যুবতীর অগ্নিদগ্ধ দেহ, ধৃত প্রেমিক, নেপথ্যে কোন রহস্য?

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: আজ, বুধবার সকালে কৃষ্ণনগরে এক স্কুল ছাত্রীর অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত রামকৃষ্ণ পাড়া এলাকায়। ভোরের দিকে স্থানীয় বাসিন্দারা পুজো মণ্ডপের পাশেই ওই ছাত্রীর দেহ পড়ে থাকতে দেখেন। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়।
পরিবারের অভিযোগ, গতকাল অর্থাৎ মঙ্গলবার গভীর রাতে ছাত্রীটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এরপর তাঁকে পুড়িয়ে দেওয়া হয়েছে। কোতোয়ালি থানার পুলিস দেহটিকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান, প্রেম ঘটিত কারণেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। বুধবার এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মৃতার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম রাহুল বসু।
পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ রাহুলের সঙ্গে বাইরে যায় ওই ছাত্রী। সাড়ে সাতটা নাগাদ বাড়ির লোকের সঙ্গে তার শেষ কথা হয়। এরপর থেকেই ছাত্রীটিকে আর ফোনে পাওয়া যায়নি।
পরিবার সূত্রে জানা গিয়েছে, নিহত ছাত্রীটি  দ্বাদশ শ্রেণির পড়ুয়া। তার বাড়ি কৃষ্ণনগরের কালীনগর এলাকায়। গত আট মাস আগে রাহুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে তাঁদের এই সম্পর্কের কথা গোপন ছিল না। জানা গিয়েছে, অষ্টমীর দিন ওই ছাত্রীর বাড়িতেই দু’জনের ঝগড়া হয়। অভিযোগ, রাহুল প্রকাশ্যে ওই ছাত্রীকে বলে হুমকি দেয়।
ঘটনার দিন ছাত্রীটি সমাজমাধ্যমে একটি লেখাও পোস্ট করে বলে জানা গিয়েছে। সে লিখেছে, “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজেই দায়ী। তোমরা সবাই ভালো থেকো।” যদিও পরিবারের অভিযোগ, রাহুলই এই লোখাটি লিখেছে। সব দিক খতিয়ে দেখে ঘটনার তদন্ত করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিস।
10h 10m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যা শিক্ষা ও কাজকর্মে দিনটি শুভ। বন্ধুসঙ্গে বিপদ হতে পারে। অধ্যাপনায় অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৮৯ টাকা১১১.৮৫ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা