দক্ষিণবঙ্গ

বহরমপুরে শ্যুটআউট! প্রাতঃভ্রমণে বেরিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: সাত সকালে মুর্শিদাবাদের বহরমপুরে শ্যুটআউট। প্রাতঃভ্রমণে বেরিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল স্থানীয় এক তৃণমূল নেতার। আজ, বুধবার ঘটনাটি ঘটেছে বহরমপুরের রাধারঘাট-১ গ্রাম পঞ্চায়েতের গোয়ালজান নাথপাড়া এলাকায়। মৃতের নাম প্রদীপ দত্ত। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।
স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন প্রদীপ। নিজের গ্রামের রাস্তার উপর দিয়েই তিনি হাঁটছিলেন। অভিযোগ, তখনই মোটরবাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। গুলির আঘাতে ঝাঁঝরা হয়ে যায় তাঁর শরীর। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন প্রদীপ। গুলির আওয়াজ শুনে ছুটে আসেন স্থানীয়রা। আশঙ্কাজনক অবস্থায় তাঁরা প্রদীপকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বহরমপুর থানার পুলিস। তবে ঠিক কী কারণে এই ঘটনাটি ঘটল, তা এখনও পরিষ্কার নয়। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযানও। জানা গিয়েছে, প্রদীপের সঙ্গে আরও এক ব্যক্তি প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তবে ঘটনার সময়ে তিনি সেখান থেকে পালিয়ে যান।
এ প্রসঙ্গে বহরমপুর থানার আইসি উদয়শঙ্কর ঘোষ বলেন, “বাইকে করে এসে দু’জন দুষ্কৃতী গুলি চালিয়েছে। আমরা আততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু করেছি। কী কারণে এই খুন তা-ও খতিয়ে দেখা হচ্ছে।”
10h 10m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যা শিক্ষা ও কাজকর্মে দিনটি শুভ। বন্ধুসঙ্গে বিপদ হতে পারে। অধ্যাপনায় অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৮৯ টাকা১১১.৮৫ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা