উত্তরবঙ্গ

করণদিঘিতে স্কুল থেকে ফেরার পথে অপহৃত শিক্ষক

সংবাদদাতা, করণদিঘি: মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফেরার সময় রাস্তা থেকে এক শিক্ষককে অপহরণের অভিযোগ উঠেছে। পুলিস ও স্কুল সূত্রে জানা গিয়েছে, অপহৃত শিক্ষকের নাম রাজকুমার দাস। তিনি করণদিঘি থানার কামারতোড় হাইস্কুলের শিক্ষক। বাড়ি রায়গঞ্জ থানার জগদীশপুর গ্ৰামে। একটি মোটর বাইকে করে দুই শিক্ষক ছুটির পর কামারতোড় হাইস্কুল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন। স্কুল থেকে খানিকটা দূরে লধিপুর গ্ৰামের কাছে একটি চাকার গাড়ি নিয়ে দুষ্কৃতীরা আগে থেকেই দাঁড়িয়ে ছিল। শিক্ষকদের বাইক ওই গাড়ির কাছে যেতেই পথ আটকানো হয়। এরপর রাজকুমারবাবুকে জোর করে বাইক থেকে নামিয়ে গাড়িতে তুলে চম্পট দেয় দুষ্কৃতীরা। মোটর বাইকে থাকা আরেক শিক্ষককেও তারা মারধর করে।
কামারতোড় হাইস্কুলের এক শিক্ষক মহম্মদ নুর আলম বলেন, মোটর বাইকে চেপে রাজকুমারবাবুকে নিয়ে বাড়ি ফিরছিলাম। লধিপুর গ্ৰামের কাছে রাজ্য সড়কের উপর একটি সাদা রঙের গাড়ি দাঁড়িয়ে ছিল। সেখানে যেতেই চার দুষ্কৃতী আমাদের বাইক থামায়। এরপর রাজকুমারবাবুকে বাইক থেকে নামিয়ে গাড়িতে তুলে নেয়। বাধা দিতে গেলে আমাকে মারধর করে। মোবাইল দিয়ে গাড়ির ছবি তোলার চেষ্টা করলে পিছন থেকে এক দুষ্কৃতী তা কেড়ে নিয়ে জমির জলে ফেলে দেয়। চিৎকার চেঁচামেচি করলে স্থানীয় লোকজন ছুটে আসতেই গাড়িটি চম্পট দেয়। স্কুলেরই নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক বলেন, ঘটনার পিছনে টাকার লেনদেন সংক্রান্ত বিষয় থাকতে পারে।
কামারতোড় হাইস্কুলের প্রধান শিক্ষক ফায়েজউদ্দিন আহমেদ বলেন, টাকা নিয়ে লেনদেনের বিষয়টি সহকর্মীদের কাছে থেকেই শুনেছি। তবে স্কুল ছুটির পরে দুই শিক্ষক একসঙ্গে বাড়ি ফিরছিলেন। সেই সময় রাস্তা থেকে দুষ্কৃতীরা রাজকুমারবাবুকে তুলে নিয়ে গিয়েছে। বিষয়টি করণদিঘি থানায় জানিয়েছি। পরে শিক্ষকের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। করণদিঘি থানায় পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা