উত্তরবঙ্গ

সেতুর সামনে রাস্তায় ধস, ঘুরপথে গাড়ি চলাচল মালিওরে

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: প্রবল বৃষ্টির জেরে সেতুর সামনে রাস্তায় ধস। গাড়ি চলাচল বন্ধ। ঘুরপথে যাতায়াত। চরম সমস্যায় পড়েছেন নিত্যযাত্রী থেকে গাড়িচালক- সবাই। হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের মালিওর ২ গ্রাম পঞ্চায়েতের খাঁড়া গ্রামের ঘটনা। শীঘ্রই ধস মেরামতের আশ্বাস দিয়েছেন বিডিও তাপসকুমার পাল। 
হরিশ্চন্দ্রপুরে গত সোমবার থেকে শুরু হয়েছে বৃষ্টি। শুক্রবার রাতে প্রবল বৃষ্টির কারণে খাঁড়া গ্রামে সেতুর সামনের রাস্তার দু’ধার ধসে পড়েছে। এর ফলে রাস্তায় দেখা দিয়েছে বড়ো বড়ো গর্ত। ৫ কিমি ঘুরে যাতায়াত করতে হচ্ছে গাড়িচালকদের। স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম ও জাকির হোসেনরা বলেন, এর আগেও সেতুর সামনে রাস্তা ধসে গিয়েছিল। গ্রাম পঞ্চায়েত থেকে সেবার মেরামত করে দেওয়া হয়েছিল। শুক্রবার রাতের বৃষ্টিতে বড় ধরনের ধস দেখা দিয়েছে। যার ফলে গাড়ি চলাচল পুরোপুরি বন্ধ হয়ে পড়েছে। এই সেতুর উপর দিয়ে খাঁড়া গ্রাম, তালসুর, কাতলামারি, গোহমাবাদ, পিপলতলা সহ প্রায় ১০ টি গ্রামের মানুষ যাতায়াত করেন। কলেজ ও স্কুল পড়ুয়ারা এই সেতুর উপর দিয়ে যাতায়াত করে। এই ধসের কারণে সেতুর উপর দিয়ে স্কুলভ্যান চলাচলও বন্ধ।
গ্রাম পঞ্চায়েত প্রধান বাবলি খাতুন বলেন, বর্ষার প্রথম দিকে দু’বার ধস দেখা দিয়েছিল। পঞ্চায়েত থেকে রাস্তার ধারে বাঁশ পুঁতে ও ইটের টুকরো দিয়ে মেরামত করা হয়েছিল। শুক্রবার রাতে প্রবল বৃষ্টির কারণে আবার ধস দেখা দিয়েছে। আমি বিডিওকে বিষয়টি জানিয়েছি।  নিজস্ব চিত্র।
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা