উত্তরবঙ্গ

দেবীনগরে ডিভাইডার যেন মরণফাঁদ

সংবাদদাতা, রায়গঞ্জ: রাস্তার ডিভাইডার পরিণত হয়েছে মরণফাঁদে। রায়গঞ্জের দেবীনগর এলাকায় রাজ্য সড়কের উপর  ডিভাইডারের কারণে বৃহস্পতিবার রাতেও পরপর দু’টি দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। স্থানীয় বাসিন্দারা জানান, রায়গঞ্জের কালীবাড়ি থেকে দেবীনগর পোস্ট অফিস মোড় পর্যন্ত এক কিলোমিটার ডিভাইডার থাকায় দু’পাশের রাস্তা সরু হয়ে গিয়েছে। এতে দুর্ঘটনা ঘটছে। এমনকী মৃত্যু পর্যন্ত হয়েছে। অবিলম্বে ডিভাইডার না সরালে বড় দুর্ঘটনা ঘটতে পারে।
বৃহস্পতিবার রাতে বৃষ্টির মধ্যে একটি চারচাকা ডিভাইডারে ধাক্কা মেরে তার উপরে উঠে যায়। কিছুক্ষণ পর রায়গঞ্জের কসবার দিকে একটি চারচাকার সামনে অন্য গাড়ি চলে এলে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। আহত হন চারচাকার চালক। গাড়ির মালিক বিবেক দাস বলেন, এই  ডিভাইডারের জন্য রাস্তা সরু হয়ে সমস্যা বাড়ছে। বৃহস্পতিবার রাতে বৃষ্টির জন্য দৃশ্যমানতা কম থাকায় ডিভাইডার বোঝা যাচ্ছিল না। সেজন্যই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় দোকানদার কার্তিক শীলের কথায়, ডিভাইডারের জন্য মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। দিন পাঁচেক আগেও দুর্ঘটনা ঘটেছে। দোকানদাররা ভয়ে থাকেন। আমরাও দুর্ঘটনার শিকার হতে পারি যে কোনও মুহূর্তে।
ডিভাইডারের জন্য বারবার দুর্ঘটনার কথা মেনে নিয়েছেন রায়গঞ্জ পুরসভার প্রশাসক সন্দীপ বিশ্বাস। তিনি বলেন, ভোট চলছে বলে কোনও পদক্ষেপ নিতে পারছি না। ভোট মিটলেই সাধারণ মানুষের সঙ্গে কথা বলে পূর্ত দপ্তরের সহযোগিতায় যতটুকু প্রয়োজন, ডিভাইডার ভেঙে দেওয়া হবে। তারপর আশাকরি আর সমস্যা হবে না।  নিজস্ব চিত্র।
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা