উত্তরবঙ্গ

২০ দিন পর গ্রেপ্তার মূল অভিযুক্ত, জখমের দেহে এখনও গুলি আটকে

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে গুলি করার ঘটনার ২০ দিন পর মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার ভোরে মঙ্গলবাড়ি এলাকার একটি ব্রিজ সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে ধরা হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম আকাশ মণ্ডল। বাড়ি সাহাপুর পঞ্চায়েত এলাকায়। 
ওই ঘটনায় ধাপে ধাপে বেশ কয়েকজনকে আগেই গ্রেপ্তার করেছিল পুলিস। মূল অভিযুক্ত অধরা ছিল। এদিন গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে আকাশকে গ্রেপ্তার করা হয়। মালদহ থানার এক আধিকারিক বলেন, মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। আরও কেউ এর সঙ্গে জড়িত কি না , খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, আবারও মালদহ মেডিক্যালে ভর্তি হয়েছেন গুলিবিদ্ধ যুবক সুমন সাহা। তাঁর স্ত্রী রাখী সাহা বলেন, স্বামীর কোমরে গুলি আটকে রয়েছে। আবারও ওকে হাসপাতালে ভর্তি করিয়েছি। অপারেশন করা হবে। দোষীদের কড়া শাস্তির দাবি তুলেছে জখম যুবকের পরিবার।
১৪ জুন শুক্রবার রাতে বাড়িতে ঢুকে সুমনকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ ওঠে কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। তারপর থেকে এলাকার মানুষ কয়েকদিন ভয়ে সিঁটিয়ে ছিলেন। অভিযোগ, দুষ্কৃতীরা জমি মাফিয়া। জমি সংক্রান্ত বিবাদের জেরে সুমনকে তারা খুনের চেষ্টা করে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুরসভার চেয়ারম্যানও পুলিসের দ্বারস্থ হয়েছিলেন। গ্রামবাসীরাও ধৃতদের কঠোর শাস্তি দাবি জানিয়েছেন।
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা