কলকাতা

উদয়নারায়ণপুরে শাসকদলের বিরুদ্ধে বিজেপি নেতাকে মারধরের অভিযোগ

সংবাদদাতা, উলুবেড়িয়া: কাজ থেকে ফিরে দোকানে যাচ্ছিলেন তিনি। সেই সময় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন বিজেপির এক নেতা। অভিযোগ, ওই দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে উদয়নারায়ণপুরের দক্ষিণ মানশ্রীর শিবতলায়। আহত বিজেপি নেতার নাম লক্ষ্মীকান্ত দে। তিনি উদয়নারায়ণপুরের ১৪৯  নম্বর বুথের বিজেপির সভাপতি। আহত ওই নেতাকে উলুবেড়িয়ার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তৃণমূলের পক্ষ থেকে বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করা হয়েছে।
লক্ষ্মীকান্তবাবুর পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার কাজ সেরে বাড়ি ফেরার পর ফের তিনি শিবতলায় যান দোকান-বাজার করতে। অভিযোগ, সেই সময় রাস্তায় তাঁর পথ আটকে তৃণমূল আশ্রিত কুড়ি-বাইশজন দুষ্কৃতী ব্যাপক মারধর করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরিবারের দাবি, দুষ্কৃতীরা লক্ষ্মীকান্তবাবুর হাত ও পা ভেঙে দিয়েছে। আহত বিজেপি নেতার স্ত্রী পিউ দে বলেন, গত লোকসভা নির্বাচনে স্বামী বিজেপির বুথ এজেন্ট হওয়ায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল। গত রবিবার রাতে জনাকয়েক দুষ্কৃতী আমাদের বাড়িতে মদের বোতল ও বোমা মেরেছে। এমনকী, সদর দরজায় লাথিও মারে। পিউদেবীর অভিযোগ, সোমবার রাতে স্বামী দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। তাঁকে ব্যাপক মারধর করে ফেলে রেখে ওরা পালিয়ে যায়। ঘটনার পর আমাদের কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি।
আহত ওই বিজেপি কর্মীকে দেখতে ওই রাতেই উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে যান বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি অরুণোদয় পালচৌধুরী। তিনি বলেন, গোটা রাজ্যেই বিজেপি কর্মীদের মারধর করছে তৃণমূল আশ্রিত গুন্ডারা। এ রাজ্যে আইনশৃঙ্খলা বলতে যে কিছু নেই, তা আবার প্রমাণ হল। আহত বিজেপি নেতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ জানানো হবে। যদিও বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করেছেন উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা। তিনি বলেন, আমি শুনেছি মদ খাওয়া নিয়ে নিজেদের মধ্যে গণ্ডগোলের জেরে ওই ব্যক্তি আহত হয়েছেন। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। প্রচারের আলোয় আসার জন্যই বিজেপি এইসব আজগুবি গল্প বানাচ্ছে।
উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে আহত বিজেপি নেতা। - নিজস্ব চিত্র
1d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

চোখের সমস্যায় মানসিক অস্থিরতা ও উদ্বেগ। কর্মস্থলে অতিরিক্ত কাজের চাপ। আর্থিক দিক শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭১ টাকা৮৪.৪৫ টাকা
পাউন্ড১০৪.৭৯ টাকা১০৮.২৭ টাকা
ইউরো৮৮.৫৯ টাকা৯১.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা