বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

বিজেপির এমপি, এমএলদের ঘুষের ব্যবস্থার জন্যই আবাসের এত বড় তালিকা: মীনাক্ষী

সংবাদদাতা, পুরুলিয়া: হাউস ফর অলের তালিকা তৈরি করা হয়েছে ৫০ লক্ষের। অথচ ১১ লক্ষ মানুষকে ঘর দেবে। তাহলে এত বড় তালিকা তৈরি করা হল কেন? আসলে বিজেপির এমপি, বিধায়কদের ঘুষ খাওয়ার ব্যবস্থা করার জন্যই এত বড় তালিকা তৈরি করা হয়েছে। সোমবার পুরুলিয়ার কাশীপুরে দলীয় সভায় এভাবেই বিজেপিকে আক্রমণ করলেন সিপিএম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সিপিএমের পুরুলিয়া জেলা সম্পাদক প্রদীপ রায়।
মীনাক্ষী বলেন, তৃণমূল ও বিজেপি দু’টি দলই পাঁকে ঢুকে রয়েছে। একজন আর একজনকে টানতে গেলে আরও বেশি করে পাঁকে ঢুকে পড়ছে। ১০০ দিনের কাজের কাদের জবকার্ড রয়েছে, কারা কাজ করেছেন এবং কারা টাকা পেলেন, তার শ্বেতপত্র প্রকাশের দাবি জানানো হচ্ছে। কিন্তু, তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে পঞ্চায়েতমন্ত্রী, এমনকী প্রধানমন্ত্রীও এই হিসেব দিতে চাইবেন না। 
তিনি আরও বলেন, যদি তালিকার সবাইকে ঘর দেওয়া যাবে না তাহলে কেন এত বড় তালিকা তৈরি করা হল? সবাইকে ঘর দেওয়ার প্রতিশ্রুতিই বা কেন দেওয়া হল? তাছাড়া এত বিষয়ে বিজেপির কেন্দ্রীয় টিম পশ্চিমবঙ্গে এসেছে তারা কী একটাও এফআইআর করেছে? করেনি। তারা করবেও না। আর ইডি এবং সিবিআইয়ের যা রেড হচ্ছে, তা শুধুমাত্র আদালতের নির্দেশে হচ্ছে। বিজেপির নির্দেশ হলে এসব হতোই না। এদিন কাশীপুরের পাশাপাশি পুঞ্চাতেও সভা করেন মীনাক্ষী।

5th     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ