বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

১০০ দিনের কাজ বন্ধের নেপথ্যে রাজ্য বিজেপি, অভিযোগ স্নেহাশিসের

সংবাদদাতা, কাটোয়া: রাজ্যের বিজেপি নেতারা কেন্দ্রের কাছে গিয়ে ১০০ দিনের কাজ বন্ধ করেছেন। এমনই অভিযোগ তুললেন রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। শনিবার বিকেলে কাটোয়ায় দলীয় সভায় যোগ দেন মন্ত্রী। সেখানে তিনি বলেন, ২০২১ সালে যেহেতু বাংলায় বিজেপি ক্ষমতায় আসতে পারেনি, তাই তারা প্রতিহিংসার রাজনীতি করছে। বিজেপি নেতাদের আবর্জনার মতো ছুঁড়ে ফেলে দিতে হবে।
মন্ত্রী বলেন, ১০০ দিনের কাজের বকেয়া টাকা বাংলার দিদি মমতা বন্দ্যোপাধ্যায় দিয়েছেন। কারণ তিনি শ্রমিকদের কষ্টের কথা জানেন। কিছুদিন পরেই দেখবেন বাড়িতে বিজেপির লোক আসবে। তাদের জামাটা খুলে দেখুন, এখনও তাদের বুকে কাস্তে হাতুড়ি তারা চিহ্নটা আঁকা আছে। মানে তারা ছিল বাম। এখন তারা এলাকা দখলের জন্য রামে গিয়েছে।
তাঁর কটাক্ষ, বিজেপি তো বাংলা থেকে কয়েকজনকে কেন্দ্রীয় মন্ত্রিত্ব দিয়েছে। তারা একটা কেন্দ্রীয় প্রকল্প নিয়ে আসতে পারে না। শুধু বাংলাকে কীভাবে বঞ্চনা করবে, তার জন্য দিল্লিতে গিয়ে দরবার করে আসে। মন্ত্রী বলেন, এখনও ভোট ঘোষণা হল না। তার আগে মোদী রাজ্যে চলে এলেন। তার মানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে ভয় পান।
১০ মার্চ কলকাতার ব্রিগেডে জনগর্জন সভার ডাক দিয়েছে তৃণমূল। এদিন তারই প্রস্তুতি সভা হয়েছিল কাটোয়ার অগ্রদ্বীপের মাখালতোর ও দাঁইহাট শহরের সমাজবাড়ি এলাকায়। ওই সভায় মন্ত্রী ছাড়াও পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সভাপতি তথা কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় সহ অন্যরা উপস্থিত ছিলেন।

3rd     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ