বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

বীরভূম থেকে জনগর্জন সভায় রেকর্ড লোক নিয়ে যাওয়ার আবেদন সায়নীর

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি: আগামী ১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভায় বীরভূম থেকে রেকর্ড মানুষ নিয়ে যাওয়াই লক্ষ্য শাসকদলের। সেইলক্ষ্যে তৃণমূল যুবর রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ সিউড়ি শহর ও সিউড়ি-২ ব্লকে কর্মীসভা ও জনসভা করলেন। ব্রিগেড সভায় বীরভূমের মানুষের গর্জন যেন সবচেয়ে বেশি থাকে, সেই আবেদন রাখেন সায়নী।
এদিন সকালে সিউড়ির ডিআরডিসি হলে প্রথমে কর্মিসভা করেন সায়নী। সেখানে বিধায়ক বিকাশ রায়চৌধুরী, চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় সহ সিউড়ি শহর ও ব্লকের প্রচুর কর্মী উপস্থিত ছিলেন। এরপর বিকালে সিউড়ি-২ ব্লকের পুরন্দরপুর মাঠে জনসভা করেন। সাঁইথিয়া বিধানসভার ছয়টি গ্রাম পঞ্চায়েতের কর্মীদের নিয়ে এই জনসভা ছিল। সেখানে জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ, বিধায়ক অভিজিৎ সিনহা, বিধায়ক নীলাবতী সাহা, ব্লক সভাপতি নুরুল ইসলাম সহ জেলার একাধিক নেতৃত্ব উপস্থিত ছিল। 
সায়নী বলেন, আমাদের বিজেপির মতো টাকা নেই। ইডি, সিবিআই নেই। এমপি কেনার ক্ষমতা নেই। কিন্তু মুখ্যমন্ত্রী আছেন। তাই আমরা আছি। এটা লোকসভা ভোটের প্রচার নয়। দিদির ডাকে ব্রিগেডে মাঠে যাওয়ার জন্য আমন্ত্রণ জানানোর সভা।
এদিন সিউড়ির প্রশাসন ভবনের কাছে সায়নীর গাড়ি আটকে আশাকর্মীরা তাঁদের দাবি জানান। তাঁরা সায়নীর হাতে একটি স্মারকলিপি তুলে দেন। কেন ওভারটাইম কাজ করানো হচ্ছে, ভাতা কেন বাড়ানো হচ্ছে না, এরকম কিছু বিষয় মুখ্যমন্ত্রীকে জানানোর আবেদন তাঁরা রাখেন। সুযোগ পেলে তাঁদের সমস্ত দাবি মুখ্যমন্ত্রীকে জানাবেন বলে সায়নী জানান।

3rd     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ