বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কালনায় তিনটি অস্বাভাবিক মৃত্যু

সংবাদদাতা, কালনা: নিজের বাড়িতেই এক কলেজ ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হল। মৃতার নাম সুমনা ঘোষ (১৯)। বাড়ি কালনা থানার গোদাঅন্নদা গ্রামে। শুক্রবার রাতে ঘর থেকে তাঁর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শনিবার কালনা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত হয়।
মৃতার মামা বাপন ঘোষ বলেন, ভাগ্নি বিএ প্রথম বর্ষে পড়ত। শুক্রবার রাতে সবার সঙ্গে খাওয়াদাওয়া করে ঘুমোতে যায়। তখনও তার মধ্যে অস্বাভাবিক কিছু দেখা যায়নি। রাত ১১টা নাগাদ তাকে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। কী কারণে ও এমন করল আমরা কিছুই বুঝে উঠতে পারছি না। কালনা থানা এলাকায় এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার হল। মৃতের নাম সৃষ্টিধর মাপদার (৫৮)। বাড়ি কালনা থানার বেগপুর গ্রাম পঞ্চায়েতের ধেঁড়েপাড়ায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে তিনি অসুস্থতায় ভুগছিলেন। রোগযন্ত্রণা থেকে মুক্তি পেতে আত্মঘাতী হয়েছেন বলে পরিবারের দাবি। শনিবার বেলা সাড়ে ১১টা নাগাদ কালনা শহরের কাঁসাড়িপাড়া এলাকায় একটি জরাজীর্ণ বাড়ি থেকে এক বৃদ্ধের দেহ উদ্ধার করেছে কালনা থানার পুলিস। মৃতের নাম নারায়ণ ভট্টাচার্য (৬৪)। তিনি দীর্ঘ কয়েক বছর ধরে স্ত্রী-পুত্র ছেড়ে বাড়িতে একাই থাকতেন। এদিন মৃতদেহ ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
পুলিস সূত্রে জানা গিয়েছে, নারায়ণবাবু একসময় রেলে চাকরি করতেন। দুই দশকের বেশি সময় ধরে তাঁর স্ত্রী ও পুত্র অন্যত্র থাকেন। নারায়ণবাবুর সঙ্গে তাঁদের তেমন যোগাযোগ ছিল না। নারায়ণবাবু তাঁর কাঁসাড়িপাড়ার বাড়িতে একাই থাকতেন। বাড়িটি জঙ্গলে ভরে ভুতুড়ে বাড়িতে পরিণত হয়। থাকার ঘরটিও জরাজীর্ণ। আর্থিক অসঙ্গতির কারণে ঠিকমতো খেতে পেতেন না। এক আত্মীয় মাঝে মাঝে এসে দেখা করতেন। ঘর থেকে তেমন বের হতেন না। কয়েকদিন ধরে এলাকার বাসিন্দারা নারায়ণবাবুকে দেখেননি। শনিবার বেলা ১১টা নাগাদ এলাকার এক ব্যক্তি বাড়িতে ঢুকে দেখেন উনি ঘরে পড়ে আছেন। খবর পেয়ে পুলিস এসে উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। খবর পেয়ে হাসপাতালে আসেন নারায়ণবাবুর স্ত্রী নিবেদিতা ভট্টাচার্য ও ছেলে অভিষেক ভট্টাচার্য। যদিও নারায়ণবাবুর মৃত্যুর বিষয়ে তাঁরা কোনও মন্তব্য করতে চাননি। শুধু দীর্ঘদিন যোগাযোগ ছিল না বলে জানান।

3rd     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ