বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

‘সমুদ্রসাথী’ প্রকল্প চালুর জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সভা খেজুরি ও রামনগরে
 

সংবাদদাতা, কাঁথি: ‘সমুদ্রসাথী’ প্রকল্প চালু করায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বৃহস্পতিবার খেজুরির নোনাপোতা ও রামনগরের মন্দারমণির নিউ জলধায় ধন্যবাদ জ্ঞাপন সভা অনুষ্ঠিত হল। এদিন নোনাপোতায় ‘সারা বাংলা তৃণমূল মৎস্যজীবী ইউনিয়নের’ ডাকে আয়োজন করা হয় ধন্যবাদ জ্ঞাপন সহ কর্মিসভা। সভায় প্রধান বক্তা ছিলেন আইএনটিইউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। 
ঋতব্রতবাবু বলেন, সমুদ্রসাথী মৎস্যজীবীদের জন্য একটি ঐতিহাসিক প্রকল্প। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই যুগান্তকারী প্রকল্প চালু করেছেন। যার সুফল পাবেন মৎস্যজীবীরা। কোনও সরকার আজ পর্যন্ত এই ধরনের ভাবনা ভাবেনি। যা ভেবেছেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রীয় সরকারও কোনওদিন উপকূলীয় মৎস্যজীবীদের জন্য ভাবেনি। বরং তারা নানা নীতির প্রণয়ন করে শ্রমজীবী মানুষের অধিকার কেড়ে নিয়েছে। দিনেদিনে অসংগঠিত শ্রমিকের সংখ্যা বাড়ছে। 
কাঁথি মহকুমা মৎস্যজীবী উন্নয়ন সমিতির চেয়ারম্যান আমিন সোহেল বলেন, পর্যায়ক্রমে বিভিন্ন মৎস্যখটিতে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন সভার আয়োজন করা হবে। এদিন নিউ জলধায় কাঁথি কেন্দ্রীয় মৎস্যজীবী সমিতির আহ্বানে ধন্যবাদ জ্ঞাপন সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন মৎস্যমন্ত্রী সহ জেলা পরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ তরুণ জানা, খাদ্য কর্মাধ্যক্ষ তমালতরু দাসমহাপাত্র সহ অন্যান্য জনপ্রতিনিধিরা।

23rd     February,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ