বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

ব্ল্যাকমেল করা নেশা হয়ে উঠেছিল সিউড়ির ধৃত বিজেপির যুব নেতার

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি: আপত্তিকর ভিডিও করে সিউড়িতে মহিলাকে  ব্ল্যাকমেলের ঘটনায় ধৃত বিজেপি যুবনেতার সোশ্যাল মিডিয়ার গতিবিধি আতস কাচের নীচে ফেলে দেখা শুরু করেছে পুলিস। পুলিস জানতে পেরেছে, ধৃত অভিজিৎ দাসের একাধিক মহিলার নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল রয়েছে। মহিলাদের সঙ্গে ভাব জমিয়ে প্রেমের জালে ফাঁসিয়ে তাদের ব্ল্যাকমেল করা তার নেশায় পরিণত হয়েছিল। পুলিস জানিয়েছে, ধৃতকে হেফাজতে নিয়ে সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।
প্রসঙ্গত, আপত্তিকর ছবি পাঠিয়ে ব্ল্যাকমেলের ঘটনায় বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় অভিজিৎকে। সে সিউড়ির কড়িধ্যার বিজেপির একটি বুথের সভাপতি। সে সিউড়ির স্টেশনমোড় এলাকার সাতচল্লিশ বছরের এর গৃহবধূর প্রেমে হাবুডুবু খাচ্ছিল। ফেক প্রোফাইলের মাধ্যমেই তাদের প্রাথমিক যোগাযোগ হয়। ভাব জমে ওঠার পর চলত দেদার ভিডিও সেক্স চ্যাট। প্রেমিক অভিজিৎ তার সবকিছুই নিজের সংগ্রহে রাখত। এরপর সেই আপত্তিকর ভিডিওগুলি সে বধূর স্বামীকে পাঠাতে থাকে। পাঁচ লক্ষ টাকা না দিলে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। শেষমেশ পুলিস জাল ফেলে টাকা দেওয়ার নাম করে অভিজিৎকে ডেকে এনে গ্রেপ্তার করে। 
পুলিস জানতে পেরেছে, সুন্দরী মহিলাদের ছবি ব্যবহার করে সে ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলত। সেখান থেকে অন্য মহিলার সঙ্গে ভাব জমাত। তার টার্গেটে থাকত বেশি বয়স্ক মহিলারা। যাদের স্বামীরা হয় বাইরে কাজ করে কিংবা সারাদিন ব্যবসার সঙ্গে যুক্ত থাকে। তাদের সঙ্গে বন্ধুত্ব পাতানো হয়ে গেলে পরে নিজের নাম, পরিচয় দিয়ে সম্পর্ক গড়ে তুলত। চলত সেক্স চ্যাট। যা উল্টো দিকের মহিলার অজান্তেই সে নিজের মোবাইলে সেভ করে রাখত। পরিকল্পনা থাকত, সেই সব আপত্তিকর ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করার। সিউড়ির এই ঘটনায় তেমনই ইঙ্গিত মিলছে। যদিও পুলিসের দাবি, এর বাইরে এমন অভিযোগ আর জমা পড়েনি। পুলিসের আরএকটি সূত্র বলছে, অভিজিতের সঙ্গে ওই মহিলার আপত্তিকর ভিডিওচ্যাটের বিষয়টি জানাজানি হওয়ায় মহিলার স্বামী পুলিসের দ্বারস্থ হয়েছিলেন। অভিজিৎ ও ওই মহিলার সম্পর্ক দীর্ঘদিনের বলে জানা গিয়েছে। সিউড়ি থানার এক অফিসার বলেন, ধৃতকে হেফাজতে নিয়ে তদন্ত চলছে। সাইবার ক্রাইমের বিষয়টিও সঙ্গে রয়েছে। সমস্ত দিকই খতিয়ে দেখা হচ্ছে।

3rd     December,   2023
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ