দক্ষিণবঙ্গ

বিষ্ণুপুর ও তালডাংরায় পথ দুর্ঘটনায় মৃত ২

সংবাদদাতা, বিষ্ণুপুর: মঙ্গলবার সন্ধ্যায় বিষ্ণুপুরের রাধানগর ও তালডাংরার সাতমৌলি গ্রামে পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম মধুসূদন নন্দী(৭৫) ও বিজয় সিং(২৩)। রাধানগর গ্রামের বাসিন্দা মধুসূদনবাবু মঙ্গলবার বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন। সন্ধ্যায় ফেরার সময় একটি গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে পথ চলতি মানুষজন বাড়িতে খবর দেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর সেখানেই তাঁর মৃত্যু হয়।
বিজয়ের বাড়ি পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। তিনি তালডাংরা থানার মাণ্ডি গ্রামে মামাবাড়িতে থাকতেন। বিজয় ওইদিন সন্ধ্যায় এক বন্ধুর সঙ্গে সাতমৌলি থেকে মামারবাড়ি ফিরছিলেন। সাতমৌলি গ্রামের শোলের কাছে উল্টো দিক থেকে আসা একটি দুধের গাড়ি তাঁর সাইকেলে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনায় তাঁর বন্ধু রাজ লায়েক জখম হন। তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিস জানিয়েছে, মৃতদেহ দু’টির ময়নাতদন্ত হয়েছে। দুধের গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক। রাধানগরের ঘটনায় ঘাতক গাড়িটির খোঁজ চলছে।
8Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা