দক্ষিণবঙ্গ

নিখোঁজ  ছাত্রের দেহ উদ্ধার
দুর্গাপুরে চাঞ্চল্য, খুনের অভিযোগ

সংবাদদাতা, দুর্গাপুর: মঙ্গলবার স্কুলছুটির পর নিখোঁজ হয়ে যায় দুর্গাপুরের পলাশডিহা এলাকার বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র। পরে রাতের দিকে দুর্গাপুরের নামো সগড়ভাঙা এলাকায় রেললাইন থেকে তার মুণ্ড কাটা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ছাত্রের নাম প্রীতম পোড়েল(১৭)। তার বাড়ি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের দেশবন্ধুনগর এলাকায়। মৃতের পরিবারের লোকজনের দাবি, ওই ছাত্রকে খুন করা হয়েছে। রেল পুলিস মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের বাবা তাপস পোড়েল একজন ব্যবসায়ী। তাঁর দুই ছেলের মধ্যে প্রীতম ছোট। সে পলাশডিহার বেসরকারি স্কুলে বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। ওইদিন সকাল ৭টা নাগাদ সে প্রতিদিনের মতো সাইকেলে করে স্কুলে আসে। দুপুর দেড়টা নাগাদ স্কুল ছুটি হলে সাইকেল নিয়ে স্কুল থেকে বেরিয়ে পড়ে। এরপর দুপুর ৩টে বেজে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। তাকে ফোনেও পাওয়া যাচ্ছিল না। সহপাঠীদের ফোন করে কোনও খোঁজ না মেলায় পুলিসের দ্বারস্থ হয় পরিবার। দেশবন্ধু কলোনি এলাকায় একটি বজরঙ্গবলী মন্দিরের কাছে তার মোবাইলের লোকেশন দেখায়। পুলিস ওই জায়গায় গিয়ে খোঁজাখুঁজি শুরু করে। সেখানে প্রথমে তার স্কুলব্যাগ পাওয়া যায়। তার অদূরে স্কুলের পোশাক, সাইকেল ও মোবাইলটি মেলে। কিন্তু তার খোঁজ মেলেনি। রাত ১২টা নাগাদ নামো সগড়ভাঙা এলাকায় রেললাইনে তার মৃতদেহ উদ্ধার হয়। মুণ্ড ও একটি হাত কাটা ছিল। রেলপুলিসের প্রাথমিক অনুমান, ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হতে পারে।
যদিও ছাত্রের মা টুম্পাদেবী ও বাবা তাপসবাবু বলেন, ছেলে বেশকিছু দিন ধরে স্কুলে যেতে চাইছিল না। এদিন তাকে জোর করে স্কুলে পাঠানো হয়। স্কুলের বেতন দু’হাজার টাকা তার হাতে দেওয়া হয়েছিল। বেতন দিয়েছে কি না জানি না। ছেলের মোবাইলের কল লিস্ট ও মেসেজ ডিলিট করা ছিল। আমাদের ছেলে আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক সুনীল মণ্ডল বলেন, প্রীতম শান্ত ও নম্র স্বভাবের ছিল। স্কুলে তার কোনও সমস্যা ছিল না। তার মৃত্যুর খবর পেয়েছি। তবে ওইদিন সে বেতন জমা করেনি। পুলিস জানিয়েছে, এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। রেল পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।
প্রীতম পোড়েল।
18Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা