দেশ

ফরিদাবাদের আন্ডারপাসের জমা জলে ডুবে গেল গাড়ি, মৃত্যু দুই ব্যাঙ্ক কর্মীর

নয়াদিল্লি, ১৪ আগস্ট: আন্ডারপাসে বৃষ্টির জমা জলে যাত্রী সহ ডুবে গেল গাড়ি। গতকাল, শুক্রবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে। মৃত্যু হয়েছে ওই গাড়ির দুই যাত্রীরই। তাঁদের নাম পুণ্যশ্রেয় শর্মা এবং বিরাজ দ্বিবেদী। জানা গিয়েছে, পুণ্যশ্রেয় একটি বেসরকরারি ব্যাঙ্কের ম্যানেজার ছিলেন। অন্যদিকে, বিরাজ ওই ব্যাঙ্কেরই ‘ক্যাশিয়ার’ পদে কর্মরত ছিলেন।
পুলিস সূত্রে খবর, এদিন বিকেলে পুণ্যশ্রেয় এবং বিরাজ একটি গাড়িতে করে ওল্ড ফরিদাবাদ রেলের আন্ডারপাসে পৌঁছয়। ভারী বৃষ্টির কারণে আন্ডারপাসটি প্রথম থেকেই জলমগ্ন ছিল। কিন্তু জলের গভীরতা আন্দাজ করতে না পেরে তাঁরা তাঁদের গাড়িটি আন্ডারপাসের দিকে নিয়ে যান। কিন্তু কিছুটা যাওয়ার পরই আচমকা গাড়িটি জলে ডুবে যেতে শুরু করে। এরপর আতঙ্কিত হয়ে তাঁরা কোনও মতে গাড়ি থেকে বেরিয়ে সাঁতার কেটে নিরাপদ স্থানে সরে আসার চেষ্টা করেন। কিন্তু জলের পরিমাণ বেশি থাকায় তাঁরা তলিয়ে যান। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। এরপর তাঁদের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। পুলিস সূত্রে খবর, গাড়ি থেকে কিছুটা দূরে পুণ্যশ্রেয়র দেহটি পাওয়া যায়। অন্যদিকে, দীর্ঘ তল্লাশির পর শনিবার ভোরে বিরাজের দেহটি উদ্ধার করা হয়েছে বলে খবর।
উল্লেখ্য, শুক্রবার থেকেই ভারী বৃষ্টিতে জেরবার দিল্লি এবং তার পার্শ্ববতী এলাকা। গত বৃহস্পতি এবং শুক্রবার দিল্লিতে কমলা সতর্কতা জারি করছিল কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর। কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর সূত্রে খবর,  উত্তরপ্রদেশের দক্ষিণ-পশ্চিমে তৈরি হওয়া নিম্নচাপের কারণেই এই ভারী বৃষ্টি।
4d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা