দেশ

সেকেন্দ্রবাদের সরকারি হাসপাতালে প্রকাশ্যে মহিলা চিকিৎসককে হেনস্তা, আটক অভিযুক্ত

তেলেঙ্গানা, ১৪ আগস্ট: আর জি কর কাণ্ডের আবহে ফের মহিলা চিকিৎসককে হেনস্তার অভিযোগ। এবার তেলেঙ্গানায়। এখানকার সেকেন্দ্রাবাদের সরকারি হাসপাতালে এক মহিলা জুনিয়র চিকিৎসককে প্রকাশ্যে হেনস্তার অভিযোগ উঠল এক রোগীর বিরুদ্ধে। অভিযোগ, ওই চিকিৎসকের হাত ধরে টানা-হেঁচড়া করে অভিযুক্ত ওই যুবক। এমনকী তাঁর পোশাক ধরেও টানার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অভিযুক্তকে ইতিমধ্যেই আটক করেছে পুলিস।
হাসপাতাল সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম প্রকাশ। সে বনসিলালপেটের বাসিন্দা। সম্প্রতি সে মস্তিস্কের কিছু রোগ নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসে। অভিযোগ, তার শারীরিক পরীক্ষা চলাকালীন হঠাৎ সে আক্রমণাত্মক হয়ে ওঠে। এরপরই সামনে দাঁড়িয়ে থাকা এক মহিলা চিকিৎসকের হাত ধরে সে টানা-হেঁচড়া শুরু করে। এমনকী তাঁর পোশাক ধরেও টানার চেষ্টা করে প্রকাশ। ঘটনাটি দেখে ছুটে আসেন হাসপাতালেরই এক কর্মী এবং আশপাশের সাধারণ মানুষ। কোনও মতে তাঁরা প্রকাশের হাত ছাড়িয়ে ওই চিকিৎসককে সেখান থেকে উদ্ধার করেন। এরপর হাসপাতালের তরফ থেকে প্রকাশের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করা হয়।
জানা গিয়েছে, প্রকাশ নিয়মিত মদ্যপান করত। এছাড়া তার মস্তিস্কের কিছু গুরুতর রোগও ছিল। এর জেরে মাঝে মধ্যেই সে আক্রমণাত্মক হয়ে উঠত।
হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনার পর হাসপাতালের নিরাপত্তা আরও বৃদ্ধি করা হয়েছে। নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে একাধিক পদক্ষেপও গ্রহণ করেছে তারা। হাসপাতালের কিছু কিছু জায়গায় নিরাপত্তার দায়িত্বে রয়েছে বিশেষ পুলিস বাহিনী।
4d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা