দেশ

দিল্লিতে জিমের সামনে গুলিতে খুন, হাত থাকতে পারে বিষ্ণোই গ্যাংয়ের

নয়াদিল্লি: রাজধানীর বুকে হাড়হিম করা ঘটনা! দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাসে (ওয়ান) একটি জিমের সামনে আততায়ীর গুলিতে ঝাঁঝরা হলেন নাদির শাহ নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে লক্ষ্য করে ১১টি গুলি চালানো হয়। এর মধ্যে আটটি তাঁর গায়ে লাগে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিসের প্রাথমিক অনুমান, গ্যাং-ওয়ারের জেরেই তাঁকে মরতে হল। কারণ, সোশ্যাল মিডিয়ায় এই খুনের দায় স্বীকার করেছেন গ্যাংস্টার রোহিত গোদারা। যিনি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রারের অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত। প্রসঙ্গত, এই মাসের গোড়ায় কানাডার ভ্যাঙ্কুবার আইল্যান্ডে পাঞ্জাবি গায়ক এ পি ধিলোঁর বাড়ির বাইরে গুলি চালনার ঘটনায় দায় স্বীকার করেছেন গোদারা। গত দু’তিন বছর ধরে তিনি আমেরিকায় রয়েছেন। 
এই সংক্রান্ত সিসি ক্যামেরার একটি ফুটেজ ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের এসইউভির পাশে এক ব্যক্তির সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন নাদির। কয়েক সেকেন্ডের মধ্যে সেখানে চেক জামা পরা এক ব্যক্তি এসে গুলি চালাতে শুরু করলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জিমের সামনে অন্তত ১০ রাউন্ড গুলি চালানোর শব্দ শোনা গিয়েছে।
গোদারা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি বিকানিরের রোহিত গোদারা। আজ আমরা দিল্লিতে নাদির (শাহ)-কে খুন করেছি। আমাদের ভ্রাতৃপ্রতিম সমীর ভাই এখন তিহার জেলে রয়েছে। সমীর জানিয়েছে, নাদির আমাদের শত্রুদের সঙ্গে যোগাযোগ রাখছে। তাতে আমাদের ব্যবসার খুবই ক্ষতি হচ্ছে। তাই নাদিরকে আমরা খুন করলাম। যারা আমাদের বা আমাদের ভাইয়ের শত্রুর সঙ্গে হাত মেলাবে, তাদেরও একই পরিণাম হবে।’ 
পুলিস জানিয়েছে, খুনের আগে প্রায় এক ঘণ্টা আততায়ীরা জিমের সামনে ওৎ পেতে ছিল। ডিসিপি (সাউথ) অঙ্কিত চৌহান জানিয়েছেন, দু’জন আততায়ী একটি বাইকে চড়ে ঘটনাস্থলে এসেছিল। গুলি করার পর সেই বাইকেই তারা পালিয়ে যায়। সূত্রের খবর, পার্টনারশিপের ভিত্তিতে ওই জিমটির মালিক চিত্তরঞ্জন পার্কের বাসিন্দা নাদির। জিম থেকে বেরনোর পরই নাদিরের উপরে হামলা চালানো হয়। রাত ১০টা ৪০ মিনিট নাগাদ এই গুলিচালনার ঘটনা সম্পর্কে খবর পায় পুলিস। জানা গিয়েছে, সম্ভাব্য সব দিক বিবেচনা করেই এই খুনের তদন্ত শুরু হয়েছে।
4d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা