বিকিকিনি

 টুকরো  খবর

গোদরেজের সিন্থল ফোম বডিওয়াশ
কলকাতা হোক বা শহরতলি, মফস্সল— বডি ওয়াশ ব্যবহারে অভ্যস্ত সব বয়সের মানুষ। ত্বকচর্চায় অভ্যস্তদের কথা মাথায় রেখেই গোদরেজ নিয়ে এল ফোম দেওয়া বডি ওয়াশ। সংস্থার সিন্থল ব্র্যান্ডের ছাতার তলায় বাজারে এল নতুন এই সিন্থল ফোম বডিওয়াশ। সংশ্লিষ্ট সংস্থার পার্সোনাল কেয়ার মার্কেটিং প্রধান নীরজ সেনগুট্টুভান বলেন, ‘ভারতের বাজারে বডিওয়াশের চাহিদা রয়েছে। ক্রেতারা স্নানের সময় সুন্দর অভিজ্ঞতা উপভোগ করেন। সিন্থল ফোম বডিওয়াশ তাদের সেই চাহিদাকে পূরণ করবে।’ বাজারচলতি বিভিন্ন বডিওয়াশ ব্যবহারের সময় জল অনেক বেশি ব্যবহার করতে হয়। কিন্তু সিন্থল ফোম বডিওয়াশ সামান্য জল দিয়ে ধুয়ে ফেলা সম্ভব। অরিজিনাল এবং লাইম এই দুটো ভিন্ন সুগন্ধে পাওয়া যাবে এই বডিওয়াশ। সংস্থার তরফে দাবি করা হয়েছে, ত্বককে পরিষ্কার করার পাশাপাশি মোলায়েমও রাখতে সাহায্য করবে নতুন এই ফোম বডিওয়াশ। 

স্থাপত্যশিল্প প্রদর্শনী উদ্বোধনে হর্ষ নেওটিয়া
স্বভূমিতে চলছে স্থপতিশিল্পী বিভি দোশি স্মৃতি প্রদর্শনী। উদ্বোধন করেন হর্ষ নেওটিয়া। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এটি। সোম থেকে শুক্রবার বিকেল ৪টে থেকে ৮টা পর্যন্ত খোলা থাকছে প্রদর্শনী।  শনি ও রবিবার দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত তা খোলা থাকছে। স্থাপত্যে আধুনিক নকশার জনক বলা হয় দোশিকে। তাঁর ৭০ বছরের কর্মজীবনে স্কুল, লাইব্রেরি, আর্ট সেন্টার সহ ইমারতের নানা ধরনের নকশা সৃষ্টি করেছেন তিনি। তাঁর স্মৃতিতেই এই প্রদর্শনীর আয়োজন। এখানে বিখ্যাত স্থপতিদের কাজ প্রদর্শিত হবে। তাঁদের অন্যতম নীলকণ্ঠ ছায়া, কল্লোল যোশি, সোহন নীলকণ্ঠ প্রমুখ। সকলের কাজের বৈশিষ্ট্য কোথায় এবং কীভাবে তা আলাদা তারই নিদর্শন রয়েছে এই প্রদর্শনীতে। স্থাপত্য নিয়ে যাঁরা পড়াশোনা করছেন বা এই বিষয়ে আগ্রহী তাঁদের কাছে এমন প্রদর্শনী উল্লেখযোগ্য।

নতুন ওয়েবসাইট খুলল লিফ-এন-লাইফ
বাংলার কোনায় কোনায় পৌঁছে যেতে অনলাইনে বেচাকেনার পথ প্রশস্ত করল উল্লেখযোগ্য চায়ের ব্র্যান্ড লিফ-এন-লাইফ।  লিফ এন লাইফ ব্রান্ড আনুষ্ঠানিকভাবে বাজারে আসে ২ বছর আগে। সম্প্রতি রোটারি সদনে একটি অনুষ্ঠানের মাধ্যমে তারা তাদের সংস্থার নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করল। উপস্থিত ছিলেন চাপ্রেমী অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। বুনিয়াদি স্তরে দার্জিলিং, অসম, ডুয়ার্সের চা-বাগানগুলির সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে এই বঙ্গে চায়ের ব্যবসায় নামে এই সংস্থা। বর্তমানে এদের ৪টি স্টোর রয়েছে কলকাতায়। মোট ৫০ রকমের চা পাবেন এই সংস্থায়। ন্যায্য দামে চাপ্রেমীদের ভালো চা খাওয়ানোই লক্ষ্য এই সংস্থার। চা মূলত মহিলা শ্রমিকদের যত্নেই চাষ হয়। তাই নারীশক্তির বিকাশ ও নারী ক্ষমতায়নকে সামনে রেখে ‘চা মেলা’-র আয়োজন করেন সংস্থার কর্ণধার তিলাঞ্জলি কাঞ্জিলাল ও অভিজিৎ কাঞ্জিলাল।
9d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা