বিকিকিনি

 টুকরো  খবর

খেলোয়াড় জীবনের কথায় সৌরভ
সম্প্রতি ইনোভার্ভ-এর এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়াজগতের নক্ষত্র সৌরভ গঙ্গোপাধ্যায়। নিজের খেলোয়াড় জীবনের সফর নিয়ে আলোচনা করেন তিনি। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন সংস্থার সিইও পার্থ চক্রবর্তী, সংস্থার ভারতীয় শাখার চেয়ারম্যান অনিন্দ্য মিত্র-সহ অম্বরীশ দাশগুপ্ত ও অশিধারা লাহিড়ী।

পঞ্চম বার্ষিকীতে অনুশ্রী’স ডায়েট ও ওয়েলনেস ক্লিনিক
সম্প্রতি অনুশ্রী’স ডায়েট ও ওয়েলনেস ক্লিনিকের পঞ্চম বর্ষপূর্তি উদযাপিত হল। এই উপলক্ষ্যে হাওড়া কদমতলায় এক অনুষ্ঠান আয়োজিত হয়। ২০১৯ সালে এই ক্লিনিক প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে, এটি একাধারে স্বাস্থ্য সচেতনতা ও লাইফস্টাইল পরিবর্তনের ক্ষেত্রে জনপ্রিয়তা অর্জন করেছে। বিজ্ঞানসম্মত ডায়েটের মাধ্যমে ওজন কমানো ও লাইফস্টাইল পরিবর্তনই এই ক্লিনিকের উদ্দেশ্য বলে জানান অনুশ্রী মিত্র। তিনি আরও বলেন ‘এই পাঁচ বছরে আমরা গ্রাহকদের সঙ্গে স্বাস্থ্যকর সম্পর্ক গড়ে তুলতে পেরে আনন্দিত। আমাদের লক্ষ্য মানুষের জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন আনা এবং তাঁদের স্বাস্থ্য সচেতন হতে সাহায্য করা।’

পুরুষদের পোশাকে জন-এর নতুন কালেকশন
পুরুষদের পোশাকে নতুন নকশা বাজারজাত করলেন ফ্যাশন ডিজাইনার জন সেনগুপ্ত। সৃজনশীল কারুকার্যে সেজেছে এই কালেকশন। এতে রয়েছে ব্লেজার, ওয়েস্ট কোট এবং ট্রাউজার্স। মূলত আধুনিক প্রজন্মের পছন্দের কথা মাথায় রেখেই অ্যাক্রোম্যাটিক রঙে এই কালেকশন সেজে উঠেছে। হ্যান্ড পেন্টিংয়ের সঙ্গে ক্লাসিক নকশার সংমিশ্রণে তৈরি এই পোশাকগুলি যেমন জাঁকজমকের, তেমনই শৈল্পিক ছোঁয়ায় পূর্ণ। রয়েছে সূক্ষ্ম কারুকাজ করা ব্লেজারে হাতে আঁকা মোটিফ। এছাড়া পাবেন ডিজাইনার কোট ও ট্রাউজার্স।
23d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা