উত্তরবঙ্গ

মেয়াদ শেষ, বন্ধ ন্যায্য মূল্যের ওষুধের দোকান

সংবাদদাতা, নকশালবাড়ি: নোটিস ঝুলিয়ে বৃহস্পতিবার থেকে বন্ধ করা হল নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালের ন্যায্য মূল্যের ওষুধের দোকান। এতে দু’দিন ধরে বাইরের দোকান থেকে চড়া মূল্যে ওষুধ কিনতে হচ্ছে রোগীকে। যা ঘিরে ক্ষোভে ফুঁসছেন রোগীর পরিজনরা। 
প্রসঙ্গত, ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালে চালু করা হয়েছিল ন্যায্য মূল্যের ওষুধের দোকান। ১০ বছরের টেন্ডারের মেয়াদ শেষ হয়েছে বৃহস্পতিবার। এজন্য যাবতীয় ওষুধ সরিয়ে দোকানটি ছেড়ে দিয়েছে টেন্ডারের মেয়াদ উত্তীর্ণ সংস্থা। যদিও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন একটি সংস্থা টেন্ডার পেয়েছে। আজ, শনিবার ওষুধ চলে এলে পরিষেবা দেওয়া শুরু হবে। 
শুক্রবার নকশালবাড়ির বাসিন্দা রিম্পা দাস বলেন, গলায় ব্যথা নিয়ে আউটডোরে ডাক্তার দেখেয়েছি। চিকিৎসক কিছু ওষুধ প্রেসক্রিপশন করেছেন। হাসপাতালের ন্যায্য মূল্যের ওষুধের দোকানে এসে দেখি বন্ধ। এখানে ওষুধে ৬০ শতাংশ ছাড় পাওয়া যেত। অগত্যা বাইরে থেকে ওষুধ কিনতে হল। সাতভাইয়ার বাসিন্দা শ্যামল মহন্ত সর্দি-কাসির ওষুধ নিতে এসেছিলেন। তিনিও বাইরে থেকে ওষুধ কিনেছেন। 
নকশালবাড়ি বিএমওএইচ ডাঃ কুন্তল ঘোষ বলেন, আগে যে সংস্থা টেন্ডার পেয়েছিল তাদের কার্যকালের মেয়াদ উত্তীর্ণ হয়েছে। তাই পুরনো ওই সংস্থা চলে গিয়েছে। নতুন করে টেন্ডার হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই পরিষেবা চালু হয়ে যাবে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা