কলকাতা

প্রতারণার অভিযোগ, সিপিএমের যুব নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, বরানগর: দিল্লিতে দায়ের করা এক প্রতারণার মামলায় গ্রেপ্তার হলেন বারাকপুরের সিপিএমের যুব নেতা। রবিবার সকালে বারাকপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাড়ি থেকে শুভাশিস সাহা নামে ওই যুবককে দিল্লি পুলিস গ্রেপ্তার করে। এতে অস্বস্তিতে উত্তর ২৪ পরগনা জেলা সিপিএম নেতৃত্ব। ইতিমধ্যে তাকে সংগঠন থেকে বহিষ্কারের কথা ঘোষণা করা হয়েছে। যদিও এনিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না শাসকশিবির।
ধৃত শুভাশিসের মা ২০১০ সালে সিপিএমের হয়ে পুরসভা ভোটে লড়াই করেও হেরে গিয়েছিলেন। নানান ইস্যুতে প্রায়ই এই যুবনেতাকে রাস্তায় দেখা যেত। কিন্তু এদিন সকালে টিটাগড় থানার পুলিসকে সঙ্গে নিয়ে দিল্লি পুলিসের দল তাঁর বাড়িতে হানা দেয়। এরপর তাঁকে গ্রেপ্তারও করা হয়।
জানা গিয়েছে, বাংলাদেশের এক নাগরিক এই প্রতারণার অভিযোগ করেছিলেন। তদন্তে নেমে শুভাশিসের এক বন্ধুর ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেন পেয়েছিল পুলিস। এমনকী ধৃত শুভাশিসের ওই বন্ধুর সঙ্গে হোয়াটসঅ্যাপে সে সংক্রান্ত বিষয়ে কথোপকথনও হয়েছে বলে অভিযোগ। সেই তথ্যের ভিত্তিতে এদিন দিল্লি পুলিস তাকে গ্রেপ্তার করে আদালত তোলে। এরপর তাকে ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যায়।
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যায় অগ্রগতি ও নামী প্রতিষ্ঠানে বিদ্যা লাভের সুযোগ পেতে পারেন। ব্যবসায় শুভ ও আয় বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা