বিনোদন

বন্ধুদের সঙ্গে ভোরবেলা ঠাকুর দেখতে বেরই, পুজোর পরিকল্পনা নিয়ে লিখছেন অভিনেত্রী নেহা আমনদীপ

আমি জন্মসূত্রে পাঞ্জাবি। কিন্তু জন্মেছি কলকাতায়। ছোট থেকেই এই শহরের দুর্গাপুজো দেখেছি। আমার প্রতিবেশীদের দেখেছি পুজোতে আনন্দ করতে। পুজোর পাঁচদিন শহর পুরো বদলে যায়। পজিটিভ ভাইব কাজ করে সকলের মধ্যে। আসলে দুর্গাপুজো তো শুধু বাঙালিদের নয়, সকলের। আমার তো মনে হয় আন্তর্জাতিক উৎসব। আমি কলকাতায় বড় হয়েছি। ফলে আমার মধ্যে বাঙালিয়ানা বেশি। আর বাংলা টেলিভিশনে কাজ করতে করতে তো নিজেকে মাঝেমাঝে বাঙালিই মনে হয়। আমি একবাক্যে স্বীকার করছি, আমার প্রিয় উৎসব দুর্গাপুজো। 
পুজোর সময় শ্যুটিং থাকে না বলে বেশিরভাগ পুজোতেই বেড়াতে যাই। তবে গত বছরও কলকাতায় ছিলাম। এবারও থাকব। প্যান্ডেলে গিয়ে ঠাকুর দেখতে ভালোই লাগে। কিন্তু ভিড়ের জন্য যেতে পারি না। তাই বন্ধুদের সঙ্গে পঞ্চমীর ভোরবেলা বা দশমীর অনেক রাতে ঠাকুর দেখি। এবার অবশ্য অন্য প্ল্যান আছে। সারাদিন বাড়িতে থেকে প্রচুর ওয়েব সিরিজ দেখব। অনেকদিন ধরে লিস্ট তৈরি করে রেখেছি। আমার নিজের ডেবিউ সিরিজ ‘দেখেছি তোমাকে শ্রাবণে’ও আসছে পুজোর আগেই আড্ডা টাইমস-এ। প্রথমবার নতুন ফরম্যাটে কাজ করলাম। এবারের পুজো সেকারণে খুবই স্পেশাল।
শাড়ি, সালোয়ার, নানা রকম পোশাকে সাজব পুজোতে। ওই সময় নবরাত্রিও চলে। আমি বন্ধুদের সঙ্গে ডান্ডিয়া নাচি। তখন লেহেঙ্গা পরব। আপনারা তো জানেন, পাঞ্জাবিরা ফুডি। আমিও নানারকম খাবার খেতে ভালোবাসি। কলকাতার স্ট্রিট ফুড খুব ভালো লাগে। এগরোল, ফুচকা, চাউমিন, বিরিয়ানি— সবরকম থাকে আমার পুজোর মেনুতে। সুস্থ থেকে আনন্দ করাটাই আসল।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যায় অগ্রগতি ও নামী প্রতিষ্ঠানে বিদ্যা লাভের সুযোগ পেতে পারেন। ব্যবসায় শুভ ও আয় বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা